ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বইমেলা

মেলায় লাবণ্য লিপির ‘বুকের ভেতর বৃষ্টি নামে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
মেলায় লাবণ্য লিপির ‘বুকের ভেতর বৃষ্টি নামে’ বুকের ভেতর বৃষ্টি নামে

অমর একুশে গ্রন্থমেলায় (২০১৭) পাওয়া যাচ্ছে লেখক ও সাংবাদিক লাবণ্য লিপির ৩য় উপন্যাস ‘বুকের ভেতর বৃষ্টি নামে’। দেশ পাবলিকেশন্স থেকে প্রকাশ হয়েছে।

এর আগে, ‘সে রাতেও পূর্ণিমা ছিল’ ও ‘মেঘের ওপারে আকাশ’ নামে দু’টি উপন্যাস বের হয়েছে অয়ন প্রকাশন থেকে। নির্বাচিত গল্প সংকলন ‘বৃত্তের বাইরে’ ও তার প্রথম ছোটদের নিয়ে লেখা বই ‘স্বপ্ন স্বপ্ন খেলা’ বই দু‘টি প্রকাশ করে প্রকাশন।

এবারের মেলায় প্রকাশের অপেক্ষায় রয়েছে ছোটদের গল্পের বই ‘অর্কর গাছ বন্ধু’ এটি প্রকাশ করবে দেশ পাবলিকেশন্স। এছাড়া মুক্তধারা থেকে রূপচর্চা বিষয়ক বই ‘সাজঘরের সাতকাহন’ ও অবসর প্রকাশনী থেকে বের হয়েছে সম্পাদিত রেসিপির বই ‘উৎসবের রান্না’।

‘বুকের ভেতর বৃষ্টি নামে’ বইটি নিয়ে লাবণ্য লিপি বললেন, লেখালেখি আমার পেশা ও নেশা। কোনো কল্পকাহিনী নয় বরং আমার প্রতিদিনের জীবনের ছবিই লেখার মাধ্যমে তুলে আনি।

‘বুকের ভেতর বৃষ্টি নামে উপন্যাসটি মূলত নারী চরিত্র প্রধান। আমাদের সমাজে নারীদের বঞ্চনা ও নির্যাতনের বিভিন্ন চিত্র এবং এর পাশাপাশি তাদের ঘুরে দাঁড়ানোর চিত্রটিও পাওয়া যাবে এ বইয়ে।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।