ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশ শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশ শনিবার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলন

কক্সবাজার: বাংলাদেশ আওয়ামী লীগ সারা দেশে দলকে চাঙা করতে জেলা পর্যায়ে প্রতিনিধি সভা করার সিদ্ধান্ত নেয়। আর সিদ্ধান্তটি বাস্তবায়ন শুরু হচ্ছে কক্সবাজার থেকে। শনিবার বিকাল তিনটায় শহরের বীরশ্রেষ্ঠ রুহুল আমীন স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশের মধ্য দিয়ে শুরু হবে আগামী আওয়ামী লীগের পথচলা।

জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
 
শুক্রবার সন্ধ্যা ছয়টায় বীরশ্রেষ্ঠ রুহুল আমীন স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে মুজিবুর রহমান বলেন, এক সপ্তাহ আগে কেন্দ্র থেকে এই প্রতিনিধি সমাবেশ আয়োজনের নির্দেশনা দেওয়া হয়।
খুব বেশি সময় ছিল না। তারপরও জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সহযোগিতায় এই আয়োজনের কাজ চলছে দ্রুতগতিতে।
প্রতিনিধি সমাবেশে কমপক্ষে ২৫ হাজার আওয়ামী লীগের নেতা-কর্মীর সমাবেশ হবে। এ জন্য প্রস্তুত করা হয়েছে প্রায় ৪৫ ফুটের মঞ্চ। যেখানে কেন্দ্রীয় অতিথিদের পাশাপাশি জেলা আওয়ামী লীগ পূর্ণাঙ্গ কমিটি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের আসন সংরক্ষিত থাকবে। অনুষ্ঠান সফল করতে ২৫০ জনের স্বেচ্ছাসেবক দল কাজ করবে। থাকবে মেডিকেল টিম। আয়োজন করা হয়েছে মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের।  
 
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা বলেন, শনিবারের প্রতিনিধি সমাবেশের মধ্যে দিয়ে ইতিহাসের পাতায় কক্সবাজারের স্থান হবে। এই সমাবেশে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বিশেষ অতিথি থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। প্রধান বক্তা থাকবেন সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম । উপস্থিত থাকবেন উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, ও উপ- দপ্তর সম্পাদক  বিপ্লব বড়ুয়া।  
 
বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘন্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
টিটি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।