ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পেইজা ব্যবহার করে কেনাকাটায় পাচ্ছেন ২১ শতাংশ ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
পেইজা ব্যবহার করে কেনাকাটায় পাচ্ছেন ২১ শতাংশ ছাড় পেইজা ব্যবহার করে কেনাকাটায় পাচ্ছেন ২১ শতাংশ ছাড়

ঢাকা: বাংলাদেশের সেরা ই-কমার্স সাইটগুলো থেকে পেইজা ব্যবহার করে কেনাকাটা করলেই পাবেন ২১ শতাংশ ছাড়। আর এই অপারটি পাবেন ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

ভাষা সৈনিকদের স্মরণে বাংলাদেশে সর্বপ্রথম যৌথভাবে এ অফার চালু করেছে ই-ওয়ালেট পেইজা ও বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড।  

ক্যাসাডা টেকনোলজি বাংলাদেশ লিমিটেড থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশের সেরা ই-কমার্স সাইটগুলো থেকে পেইজা ব্যবহার করে কেনাকাটায় ৮ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০১৭ এই ২১ দিন পাচ্ছেন এই বিশাল ছাড়!

ফেব্রুয়ারি আমাদের ভাষার মাস। বাংলা ভাষাকে রাষ্ট্রভাষা হিসেবে প্রতিষ্ঠিত করতে ১৯৫২ সালের এই মাসে অনেক মানুষ শহীদ হয়েছেন। আমাদের ভাষা আমাদের অহংকার, আমরা জাতিগত ভাবে আমাদের ভাষা-সংস্কৃতির জন্য আন্দোলন-যুদ্ধের মধ্যে দিয়ে গড়ে উঠা গর্বিত একটি জাতি।

আমাদের এই গর্বের মাসে, প্রিয়জন এর জন্য যাই কিনুন, এই বিশেষ ছাড় পাবেন Bagdoom.com, Priyoshop.com, Othoba. com, Kinbenaki. com, bdshop.com, gadgetbangla.com, oitijho.com, ticknget.com, onlinebdshopping.com, themallbd.com, Proshiddho.com, gadgetgang7.com, Greentech-resort.com থেকে।

এ প্রসঙ্গে পেইজার হেড অফ অপারেশন্স, মার্কেটিং অ্যান্ড সেলস, নাফিস ইহতিশাম বলেন,  "এই মহান ফেব্রুয়ারি মাসে এই বিশেষ ছাড়’র আয়োজন করতে পেরে আমরা খুবই আনন্দিত। এই ভাষার মাসে আমাদের দেশের সেরা ই-কমার্স সাইটগুলো থেকে ঘরে বসে পেইজা ব্যবহার করে কেনাকাটা করলে পাচ্ছেন এই বিশাল এবং বিশেষছাড়। "

পেইজা ই ওয়ালেট ব্যবহার করে ঘরে বসেই নিজের সুবিধা মতো সময়ে এবং সহজে কেনাকাটা করুন। পেইজাতে একাউন্ট খুলুন খুবসহজেই www.payza.com থেকে।

পেইজা, একটি শীর্ষস্থানীয় আন্তর্জাতিক অনলাইন পেমেন্ট গেটওয়েযা বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদিত বাংলাদেশের সর্বপ্রথমই- ওয়ালেট। পেইজা বাংলাদেশই-ওয়ালেট স্থানীয়ই-কমার্সওফেসবুক-কমার্স, অনলাইন পেইমেন্ট, কর্পোরেট লেনদেন, রেমিটেন্স এবং অন্যান্যই-সেবাগুলো সহজতর করেছে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।