ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নতুন ছন্দে পুরনো রুমি 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
নতুন ছন্দে পুরনো রুমি  আরফিন রুমি (ছবি: সংগৃহীত)

নতুন করে গানে ফিরেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি। ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে আসছে তার নতুন অ্যালবাম।  

রুমির সুর-সংগীতে প্রকাশ হয়েছে ‘দেহবাজী’ অ্যালবামটি। ৫ গানের অ্যালবামে রুমির পাশাপাশি গেয়েছেন কাজী শুভ, তানভীর তারেক, খেয়া, স্বরলিপি ও ঐশী।

গান লিখেছেন জাহিদ আকবর, তারেক আনন্দ প্রমুখ।  

রুমি জানান, লেজার ভিশন থেকে প্রকাশিত ‘দেহবাজী’র একাধিক গান ভিডিও করা হবে। এর রেশ কাটতে না কাটতেই চলচ্চিত্রের গানে পাওয়া যাবে রুমিকে।  

সদ্য সেন্সর ছাড়পত্র পাওয়া ‘গেম রিটার্নস’-এর অধিকাংশ গান তৈরি করেছেন রুমি। এগুলো ধীরে ধীরে প্রকাশ হবে। এ ছাড়া ‘জান্নাত’ নামের ছবির সব গানের সংগীত পরিচালনা করছেন তিনি।  

এ বছরই রুমি নতুন পরিচয়ে হাজির হয়েছেন। জাগো এফএমে (৯৪.৪) একটি অনুষ্ঠান সঞ্চালনা করছেন তিনি। এর নাম ‘মিউজিক গ্যারেজ উইথ আরফিন রুমি’।  

‘দেহবাজী’ অ্যালবামের পোস্টার (ছবি: সংগৃহীত)নতুন করে কাজে ফেরা নিয়ে রুমি বাংলানিউজকে বলেন, “গান গেয়ে সবার ভালোবাসা পেয়েছি, গান নিয়েই থাকতে চাই। সংগীতাঙ্গনে কাজের পরিবেশ ফিরেছে, আমিও ব্যস্ত হচ্ছি। শ্রোতাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ হবে নতুন নতুন গানের মাধ্যমে। আমার বিশ্বাস, ‘দেহবাজী’ অ্যালবামের গানগুলো শুনে শ্রোতারা পুরনো আমাকে নতুনভাবে আবিস্কার করবেন। ”

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।