ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বপ্ন পূরণের গান (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
স্বপ্ন পূরণের গান (ভিডিও) সাইদা তানি (ছবি: সংগৃহীত)

‘বাপ্পা মজুমদার আমার প্রিয় শিল্পীদের একজন। দীর্ঘ দিনের স্বপ্ন ছিলো তার সুরে গান করার।এবার সে স্বপ্ন পূরণ হওয়ায় খুব ভালো লাগছে।আশা করি, গানটি দর্শক-শ্রোতাদের পছন্দ হবে’— নতুন প্রজন্মের কণ্ঠশিল্পী সাইদা তানির অনুভূতি এমনই। 

‘যতোদূর চোখ যায় দেখি তোমায়/ভাবনাগুলো অবুঝ তোমার ঠিকানায়/স্বপ্ন বুনি কার চোখের তারায়’— ইব্রাহীম ফাতেমীর কথায় বাপ্পা মজুমদারের সুর ও সংগীতে গানটি গেয়েছেন সাইদা তানি। ১৩ ফেব্রুয়ারি বের হয়েছে এর মিউজিক ভিডিও।

সাইদা তানি জানান, ভালোবাসা ‍দিবস উপলক্ষে বাংলা ঢোলের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে গানটি। ভিডিও তৈরি করেছেন অভিজিৎ মজুমদার। ভিডিওচিত্রে তানির পাশাপাশি রয়েছে বাপ্পার উপস্থিতি।

‘যতোদুর চোখ যায়’ গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘সাইদা তানির কণ্ঠ ভারি মিষ্টি। এ গানটি সে দারুণ গেয়েছে। মেলোডি ধাঁচের ওপর গানটি তৈরি করেছি। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে। ’

নরসিংদীর মেয়ে তানি লন্ডনপ্রবাসী। পড়াশোনা করতে গিয়ে সেখানেই স্থায়ী হয়ে যান। তবে গানের টানে ফেরা হয় দেশে। ২০১৪ সালে শাহ আবদুল করিমের গান নিয়ে তিনি প্রকাশ করেন অভিষেক একক ‘তোমারও পিরিতি’।

সাইদা তানি আধুনিক গানের পাশাপাশি লোকগানেও পারদর্শী। এবার তিনি তৈরি করছেন লোকগানের একটি অ্যালবাম। চলতি বছরই আসবে এটি।  

* ‘যতোদূর চোখ যায়’ গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad