ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বাবার জন্মদিনে প্রেমিকের আগমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
বাবার জন্মদিনে প্রেমিকের আগমন কারিশমা কাপুর (ছবি: সংগৃহীত)

বাবা রণধীর কাপুরের ৭০তম জন্মদিনে প্রেমিক সন্দীপ তোশনিওয়ালকে নিমন্ত্রণ জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। এদিন আনুষ্ঠানিকভাবে সকলের সঙ্গে সন্দীপকে পরিচয় করিয়ে দিয়েছেন কারিশমা। এমনকি একসঙ্গে সময়ও কাটিয়েছেন তারা।

জন্মদিনের অনুষ্ঠানে কারিশমার মা ববিতা কাপুরের সঙ্গেও কথা বলতে দেখা গিয়েছে সন্দীপকে। যার কিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে।

মুম্বাইয়ের একজন ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়াল। প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর থেকে মন দেওয়া-নেওয়া চলছে কারিশমা ও সন্দীপের। এমনকি গত বছরের ডিসেম্বরে গুঞ্জন উঠেছিলো কারিশমার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন সন্দীপ। তবে প্রেমের কথা স্বীকার করলেও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি কেউ।

প্রেমিক সন্দীপ তোশনিওয়ালকে নিয়ে পার্টিতে ঘুরে বেড়াচ্ছেন কারিশমাতবে খারাপ খবর হলো, তাদের মধ্যে বাধা হয়ে দাঁড়িয়েছে সন্দীপের স্ত্রী। কেননা তাদের এখনও আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়নি। এ প্রসঙ্গে ‘বিবি নাম্বার ওয়ান’খ্যাত এই অভিনেত্রীর একটি সূত্র জানায়, সন্দীপ এবং তার স্ত্রীর ডিভোর্স ফাইল এখনও চূড়ান্ত হয়নি। এছাড়া তার দুটি কন্যা সন্তানও রয়েছে।

ওই সূত্র আরও জানায়, তারা তাদের সম্পর্ক নিয়ে অনেক সিরিয়াস। জীবনের শেষ সময় পর্যন্ত একসঙ্গে কাটাতে চান তারা। এ বছরের শেষে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে পারেন তারা।

পার্টিতে বোন কারিনা কাপুর খান ও মা ববিতা কাপুরের সঙ্গে কারিশমা২০০৩ সালে সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে হয়েছিলো কারিশমার। কিন্তু বিয়ের এক বছর পর থেকে তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। কেননা প্রিয়াঙ্কা চাটওয়াল নামে দিল্লির এক তরুণীর সঙ্গে অনৈতিক সম্পর্ক ছিলো সঞ্জয়ের। এরপর গত বছর বিচ্ছেদ হয়ে যায় তাদের।
 
বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।