ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

হাবিবের ঘর ভাঙলো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
হাবিবের ঘর ভাঙলো রেহানের সঙ্গে হাবিব

জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ বিয়ে বিচ্ছেদের শিকার হয়েছেন। স্ত্রী রেহানের সঙ্গে আনুষ্ঠানিক ডিভোর্স হয়েছে তার। খবরের সত্যতা স্বীকার করে তিনি ফেসবুকেও একটি স্ট্যাটাস দিয়েছেন।

হাবিব বলেছেন, ‘গত ১৯ জানুয়ারী  দুর্ভাগ্যক্রমে আমার এবং রেহানের সমঝোতামূলক বিবাহ বিচ্ছেদ হয়। আসলে মানুষের পারস্পরিক সম্পর্কে টানাপোড়নের ঘটনা নতুন কিছু নয়।

আমাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম কিছু নয়। ৫ বছরে আমরা একে অপরকে জানার সময় পাই। ক্রমে বুঝতে পারি যে, আমাদের লাইফস্টাইল ভিন্ন ও একপর্যায়ে আমরা দু’জনই এটা উপলব্ধি করি যে, আলাদা হয়ে যাওয়াটাই আমাদের দু’জনের শান্তিপূর্ণ জীবন যাপনের জন্য সবচেয়ে উত্তম সমাধান। ’

হাবিব আরও লিখেছেন, ‘আমাদের একটি পুত্রসন্তান আছে যার নাম আলীম ওয়াহিদ। অবশ্যই তার উজ্জ্বল ভবিষ্যৎ এবং সুন্দর মানসিক বিকাশের কথা সর্বাধিক গুরুত্ব সহকারে বিবেচনা করে আমি সবসময় চাইবো আমার ও রেহান এর মধ্যে সবসময় একটি পারস্পরিক সম্মানজনক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকুক। ’

২০১১ সালে হাবিব বিয়ে করেছিলেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। আড়ম্বর আনুষ্ঠানিকতা ছাড়াই বিয়ে হয়েছিলো তাদের। ২০০৩ সালে হাবিব প্রথম বিয়ে করেছিলেন লুবায়না নামের এক মেয়েকে। ‘কৃষ্ণ’ অ্যালবামের খ্যাতির পরের সেই বিয়েও টেকেনি।

* শুনুন হাবিবের গাওয়া নতুন গান ‘মিথ্যে নয়’: 

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।