ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘তৈমুরের নাম পাল্টে দেওয়া হতে পারে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
‘তৈমুরের নাম পাল্টে দেওয়া হতে পারে’ সাইফ আলি খান ও তৈমুর আলি খান পতৌদি (ছবি: সংগৃহীত)

গত বছরের ডিসেম্বরে পুত্রসন্তানের বাবা-মা হওয়ায় পর অভিনন্দনে ভেসেছেন। অন্যদিকে তেমনই নিন্দা হজম করতে হয়েছে বলিউডের সবচেয়ে স্টাইলিশ দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানকে। ছেলের নাম তৈমুর আলি খান পতৌদি রাখায় নিন্দিত হয়েছেন তারা।

এই পরিস্থিতি থেকে মুক্তি পেতেই ছেলের নাম পরিবর্তন করতে চাইছেন সাইফ! এ প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে ‘রেস’খ্যাত এই তারকা বলেছেন, ‘এ ব্যাপারটি নিয়ে এখনও কারোর সঙ্গে তেমনভাবে আলোচনা করা হয়নি। দুই সপ্তাহ ধরে বিষয়টি নিয়ে আমি নিজেই চিন্তা-ভাবনা করছিলাম।



তিনি আরও বলেন,‘যখন এটি কারিনাকে জানালাম, তিনি বললেন, সাধারণ মানুষ আপনার মতামতের জন্য আপনাকে সম্মান করবে। তাই আপনি এটি করতে পারেন না। এ ছাড়া আমি আমাদের ছেলের জনপ্রিয়তা দেখতে চাই। ’

৪৬ বছর বয়সী  অভিনেতা সাইফ আরও বলেন, ‘তৈমুরের বয়স এক অথবা দুই বছর হলে ওর নাম পরিবর্তন করে ফেলতে পারি। আর যদি তখন না করি, স্কুলে ভর্তি করার সময় দরকার হলে ওর নাম পাল্টে দেওয়া হতে পারে। ’

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
বিএসকে/এসও

** সাইফ-কারিনার ছেলের নাম নিয়ে বিতর্ক
** ছেলের নাম তৈমুর রাখার কারণ জানালেন সাইফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।