ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবদুল জব্বারের মৃত্যু

শোকে কাতর গানের মানুষেরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
 শোকে কাতর গানের মানুষেরা মনির খান, আলম খান, মইনুল ইসলাম খান, কনক চাঁপা, এ্যান্ড্রু কিশোর ও খুরশীদ আলম, ছবি: রাজীন চৌধুরী

কিংবদন্তি সংগীতশিল্পী ও মুক্তিযোদ্ধা আবদুল জব্বারের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে গিয়েছিলেন অনেকে। তার পরিবারকে সান্ত্বনা দেওয়ার জন্য ভূতের গলির বাসায় গানের মানুষেরা। এ সময় কান্নায় ভেঙে পড়েন তারা।

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমআবদুল জব্বারের মৃত্যুতে শোকাহত অালম খান, খুরশীদ আলম, এ্যান্ড্রু কিশোর, কনক চাঁপা, মনির খান, মইনুল ইসলাম খানসহ সংগীতাঙ্গনের অনেক তারকা। খবর শুনেই তারা ছুটে গিয়েছিলেন শিল্পীর বাসায়।

  

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমবৃহস্পতিবার (৩১ আগস্ট) স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের এই শিল্পীকে শেষ শ্রদ্ধা জানানো হবে। বেলা ১১টায় সর্বসাধারনের শ্রদ্ধা জানানোর জন্য আব্দুল জব্বারের মরদেহ রাখা হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। শহীদ মিনার থেকে লাশ নিয়ে যাওয়া হবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে। সেখান বাদ জোহর জানাযা হবে। এরপর বাদ আছর তার দাফন সম্পন্ন হবে।  

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমবুধবার (৩০ আগস্ট) সকালে মৃত্যুর পর আব্দুল জব্বারের মরদেহ মোহাম্মদপুর বাবর রোডে নিয়ে যাওয়া হয় কাফন করানোর জন্য। সেখান থেকে রাজধানীর ভূতের গলিতে নিজ বাসায় নেওয়া হয়। এখানেই জড়ো হয়েছিলেন সংস্কৃতি অঙ্গনের শিল্পীরা। এর আগে হাসপাতালে ছুটে যান তথ্যমন্ত্রী, সংস্কৃতিমন্ত্রীসহ অনেকেই।  

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমবাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৫
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।