ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

বিনোদন

ফের হাসপাতালে ভর্তি শাকিব খান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
ফের হাসপাতালে ভর্তি শাকিব খান শাকিব খান

হঠাৎ বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢালিউড অভিনেতা শাকিব খান। বর্তমানে তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন। সেখানে কার্ডিওলজিস্ট অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে তার চিকিৎসা চলছে।

এ নিয়ে ল্যাব এইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন বাংলানিউজকে বলেন, শাকিব খান বৃহস্পতিবার (২৯ মার্চ) বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আসেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে ডাক্তার তাকে ভর্তি হওয়ার পরামর্শ দিলে তিনি ভর্তি হন।

তার প্রয়োজনীয় কিছু পরীক্ষা করানো হয়েছে। পরীক্ষার রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এ কর্মকর্তা আরও জানান, বুকে ব্যথা ও গ্যাস্টিকের সমস্যায় ভুগছেন এই সুপারস্টার। তবে শাকিব খানের অবস্থা আপাতত স্বাভাবিক আছে। এখনও বুকে ব্যথার কারণটা নির্ণয় করা যায়নি বলে সঠিক চিকিৎসা দেওয়া যাচ্ছে না। শুক্রবার (৩০ মার্চ) বিকেলের মধ্যে তার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে। এরপর মূল চিকিৎসা শুরু হবে। তবে তাকে কয়দিন হাসপাতালে ভর্তি থাকতে হবে তা এখনই নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

এর আগেও গত বছর বুকে ব্যথা নিয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন ‘শিকারি’খ্যাত এই তারকা। জানা গেছে, দেশের বাইরে তখন বেশ কিছুদিন চিকিৎসা নিয়েছিলেন শাকিব খান।  

গত ২৮ মার্চ ছিলো শাকিব খানের জন্মদিন। এদিনে নিজের ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’র প্রকাশ অনুষ্ঠানে তার হাস্যোজ্জ্বল উপস্থিতি লক্ষ্য করা যায়। বর্তমানে তিনি আশিকুর রহমান পরিচালিত ‘সুপারহিরো’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।