ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

বৃশ্চিকের পারিবারিক শান্তি, কর্কটের বেতন বাড়ার সম্ভাবনা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
বৃশ্চিকের পারিবারিক শান্তি, কর্কটের বেতন বাড়ার সম্ভাবনা রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ১০/০২/২০১৭

মেষ

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 
আনন্দ, সাফল্য, ধন-সম্পত্তি, স্বাস্থ্য অথবা সৃজনশীলতা- এসবের প্রত্যাশা করতে পারেন। কর্মক্ষেত্রে সর্বাধিক উজ্জ্বল থাকবেন।

গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নেওয়ার জন্য দিনটি আদর্শ। প্রেম ও বৈবাহিক জীবনে শান্তি ও মৈত্রী বজায় থাকবে। শত্রু ও বিরোধীরা দূরে থাকবে। সাফল্য নিশ্চিত। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

 

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম নিয়ে চিন্তা-ভাবনা অস্থির ও দিশাহীন করে তুলবে। আর্থিক বিষয়ে সাক্ষাৎ ও আলাপচারিতার সম্ভাবনা। মেয়েরা বিলাসবহুল ও প্রসাধনীর কেনাকাটার পিছনে প্রচুর ব্যয় করবেন। অনমনীয়তা ও অসহিষ্ণুতা দিনটিকে খারাপ করে দিতে পারে। এ বিষয়ে খেয়াল রাখুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন মিথুন: (২২মে – ২১ জুন)
দৈনন্দিন কাজগুলির প্রতি আপনার অনীহা দেখা দেবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ হাতে নেবেন না। কোনোকিছু আপনার পক্ষে হবে না। সন্তানদের স্বাস্থ্য ও তাদের ব্যবহার হতাশা আরও বাড়াবে। গুরুজনদেরও স্বাস্থ্যহানির সম্ভাবনা। ঊর্ধ্বতনরা আপনার প্রতি প্রসন্ন থাকবেন না। অহেতুক খরচের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আনন্দমুখর পরিবেশের জন্য শান্তি পাবেন ও সন্তুষ্ট থাকবেন। চাকরিজীবীদের পদোন্নতি, বেতনবৃদ্ধি ও প্রশংসাপ্রাপ্তির সম্ভাবনা। সহকারীরা সহযোগিতা করবে। প্রেম নিয়ে কিছু হওয়ার সম্ভাবনা আছে। শত্রু ও প্রতিযোগীরা দূরে থাকবে। নম্র ও সৌম্য ব্যবহার করুন। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
বন্ধুদের সঙ্গ উপভোগ করতে পারবেন। পছন্দসই জামাকাপড় পরে নিজের মনোরঞ্জন করবেন। মনে শ্রদ্ধার ভাব দেখা দেবে। ভ্রমণ আনন্দকে আরও বাড়িয়ে দেবে। বিদেশিদের সঙ্গে সাক্ষাৎ উপভোগ্য হতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা করার প্রবল সম্ভাবনা আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
গ্রহের ইতিবাচক অবস্থান বেশি করে ভাগ্যবান করে তুলবে। এমন কিছু করবেন না যেটি বিরক্তি সৃষ্টি করে। শত্রুদের দিকে নজর রাখুন। শরীরকে অবহেলা করবেন না। প্রেমে বিবাদ, বিতর্ক এড়িয়ে চলুন। পশ্চিম দিকটি বিশেষ শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে কোনো প্রমোদভ্রমণে যেতে পারেন। প্রেম নিয়ে সুসংবাদ চমক দিতে পারে। ভাই অথবা বন্ধুরা সহায়তা করবেন এবং আপনার উপকারে আসবেন। আর্থিক লাভ নিশ্চিত। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রভাবশালী ব্যক্তিরা আজ পক্ষে থাকবেন। সামাজিক অবস্থানের উন্নতি হবে। বাবার কাছ থেকে কিছু লাভ হতে পারে। লেনদেনগুলি থেকে কিছু অতিরিক্ত আশা করতে পারেন। শরীর সুস্থ থাকবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত যাবতীয় চুক্তি থাকবে পক্ষে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আয় বৃদ্ধির সম্ভাবনা। অন্য উৎস থেকেও লাভের প্রত্যাশা করা যায়। বন্ধুদের সঙ্গে কাটানো সময় ভালোভাবে উপভোগ করবেন। দম্পতিরা তাদের সঙ্গীদের কিছু চমকপ্রদ উপহার দিতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কী বলছেন এবং কী করছেন সেদিকে খেয়াল রাখুন। ভুল বোঝাবুঝির সম্ভাবনা প্রবল। অপ্রত্যাশিত ঘটনার জন্য প্রস্তুত থাকুন। খরচ আয়ের তুলনায় বেশি হবে। প্রেম নিয়ে চিন্তা অস্থির ও বিরক্ত করে তুলবে। অর্থের অপচয় এড়াতে পারবেন না। ঝগড়া, বিবাদ এড়িয়ে চলুন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
শক্তির বিকাশ দেখা দেবে। মন স্থির থাকবে এবং স্বচ্ছভাবে ভাবতে পারবেন। কাজের ক্ষেত্রে বিশেষ উৎসাহ দেখাবেন, সেটি উপভোগ করবেন। যাবতীয় আর্থিক বাধা দূর করতে পারবেন। কেনাকাটায় খরচ হতে পারে। বাড়ির পরিবেশ উদ্দীপিত করবে। আত্মবিশ্বাস বাড়াবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সব আর্থিক বিষয়গুলিতেই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। প্রেম নিয়ে ঝগড়া বিবাদের সম্ভাবনা। মতবিরোধ থেকে দূরে থাকুন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সদ্ভাব নাও থাকতে পারে। শারীরিক সমস্যার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। শুভ দিক পশ্চিম।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১২

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad