ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

অসম্পন্ন কাজ শেষ করবেন কুম্ভ, কন্যার সৃজনশীলতা

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
অসম্পন্ন কাজ শেষ করবেন কুম্ভ, কন্যার সৃজনশীলতা আজকের রাশিফল

আজ কেমন যাবে
তারিখ- ২১/০২/২০১৭

মেষমেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কিছু অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হবে। স্বাস্থ্যের খেয়াল রাখুন।

কোনো শারীরিক অসুস্থতার জন্য খরচ হতে পারে। পরিবারের সদস্যদের প্রতি ভালো ব্যবহার করুন। অপ্রত্যাশিত অর্থলাভ মুখে হাসি ফোটাবে। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষবৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সোজাসাপটা কথা বলায় কয়েকজন অখুশি হতে পারে। কিছু সমস্যার সূত্রপাত হবে। প্রেম নিয়ে যে কোনো বিষয়ে মাথা ঠাণ্ডা রাখুন। সন্তানদের নিয়ে চিন্তিত থাকবেন। আর্থিক দিক শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

মিথুনমিথুন: (২২মে – ২১ জুন) 
ভ্রমণ ও অধিক আয়ের জন্যও দিনটি ভালো। কারও কাছ থেকে টাকা পেতে পারেন। প্রিয়জনের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। আগুন, জল ও কাচ থেকে সাবধান থাকবেন। ব্যবসা সংক্রান্ত বিষয়ে যত্রতত্র ছোটাছুটি করতে হতে পারে। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কর্কটকর্কট: (২২ জুন – ২২ জুলাই) 
প্রিয়জনদের সঙ্গে কোথাও ভ্রমণ করতে পারেন। পরিবারে শান্তি বজায় থাকবে। যারা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন তারা আজ আদর্শ জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। আর্থিকযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১ 

সিংহসিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
সাবধানে গাড়ি চালান। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সম্ভব হলে যে কোনো বিতর্ক এড়িয়ে চলুন। প্রিয়জন অথবা পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। আইনি কোনো বিষয়ে আলোচনা এড়িয়ে চলুন। প্রেমে গোপন শত্রুতার যোগ আছে। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :৫ 

কন্যাকন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
যেকোনো কাজে সৃজনশীলতা ধরা পড়বে। সুস্থ থাকবেন। কাজে মনোনিবেশ করতে পারবেন। আত্মবিশ্বাস বাড়বে। বিনোদনের জন্য খরচ হবে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।

তুলাশুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর) 
কাজগুলি সুসম্পন্ন করুন। গুরুত্বপূর্ণ আলোচনা থেকে দূরে থাকুন। কাজের জন্য শহরের বাইরে যেতে পারেন। ভ্রমণের সম্ভাবনা। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। ছাত্রদের জন্য সময়টি কঠোর পরিশ্রমের। প্রেমযোগ মিশ্র। শুভ দিক দক্ষিণ।  

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯ 

বৃশ্চিকবৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
ভাই-বোনের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। তারাও সহায়তা করবে। নিকটবর্তী কোনো ঘুরতে যেতে পারেন। পারিবারিক সমস্যার সমাধানে নিশ্চিন্ত বোধ করবেন। যে কাজেই হাত দেবেন সেটিতে সফল হবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

ধনুধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
শারীরিক সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক সদস্যদের সঙ্গে মতানৈক্য হতে পারে। খরচ বাড়বে। হয়তো কিছু ক্ষেত্রে বিফলতার সম্মুখীন হবেন। প্রেম নিয়ে সমস্যায় ভুগতে পারেন। শুভ দিক পশ্চিম।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৯

মকরমকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
কোনোরকম আলোচনা ও বিতর্ক থেকে দূরে থাকুন। কাউকে অপমান করে ফেলতে পারেন। বন্ধুদের জন্য বেশি খরচ করতে হতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। কোনো প্রকল্পের একেবারে গোড়াতেই সমস্যা আসতে পারে। যতদূর সম্ভব ভ্রমণ পরিত্যাগ করুন। যাত্রাযোগে সমস্যা আসতে পারে।
 
শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১২

কুম্ভকুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
সমস্ত কাজ পূর্ব পরিকল্পনা মাফিক সম্পন্ন হবে। আর্থিক লাভের যোগ রয়েছে। অসম্পূর্ণ কাজগুলি শেষ করতে পারবেন। মা-বাবার কাছ থেকে কোনো সুসংবাদ পেতে পারেন। প্রেমের সমস্যার সমাধান হবে। সহকর্মীদের সহায়তা পাবেন। শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১

মীনমীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
দিনটি খুশিতে ভরে উঠবে। কোনো গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। কিন্তু কথায় নিয়ন্ত্রণ রাখবেন। মাথায় বিভিন্ন চিন্তা আসতে পারে। ভালো ব্যবহার বজায় রাখলে লাভ হবে। প্রেম নিয়ে বিশেষ চিন্তার কারণ নেই। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।