ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

শত্রু থেকে সাবধান মীন, সুসংবাদ সিংহের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
শত্রু থেকে সাবধান মীন, সুসংবাদ সিংহের ছবি: রাশিফল

আজ কেমন যাবে
তারিখ: ২২/০২/২০১৬

মেষ মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
কারও সঙ্গে সংঘর্ষে জড়াবেন না। অলস বোধ করবেন এবং মানসিক অবসাদে ভুগবেন।

নেতিবাচক ও অপ্রয়োজনীয় চিন্তা বেশি করবেন। পড়ুয়াদের জন্য দিনটি আদর্শ নয়। প্রেমে আশানুরূপ ফল নাও পেতে পারেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মন ও শরীরে শান্তি থাকবে। সবই মনে হবে সঠিকভাবে হচ্ছে। কর্মক্ষেত্রে ভালো ফল করবেন। কাজ প্রশংসিত হবে। সহকর্মীদের কাছ থেকে সহায়তা পাবেন। সামাজিকভাবে প্রচুর সম্মান ও প্রশংসা পাবেন। প্রেমযোগ মিশ্র।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন মিথুন: (২২ মে – ২১ জুন)
সামাজিক বেশ কয়েকটি কাজ করে উপকৃত হবেন। আত্মীয়দের সঙ্গে দেখা করেও লাভবান হবেন। যারা বিয়েতে ইচ্ছুক তাদের এ বিষয়ে আরও সক্রিয়ভাবে চেষ্টা করতে হবে। পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। কেনাকাটার জন্য দিনটি অনুকূল।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
একটু সাবধানে থাকবেন। শত্রুদের দ্বারা ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য। ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখুন, বিশেষ করে কথাবার্তায়। দুর্ঘটনা ও অসুস্থতার প্রবণতা থাকবে। প্রেম বা দাম্পত্য সংক্রান্ত কোনো সমস্যা থাকলে সতর্ক থাকুন। শুভ দিক উত্তর।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
শরীর বেশ ভালোই থাকবে। পরিবারের সঙ্গে বেশ কিছুটা বেশি সময় কাটাবেন। পরিবার ও বন্ধুদের কাছ থেকে উপহার পাবেন। প্রিয়জনদের সঙ্গে দেখা হতে পারে। কিছু সুসংবাদ পেতে পারেন। যাত্রা আনন্দদায়ক হবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝির সম্ভাবনা থাকবে। অপ্রিয় কথা কাউকে বলবেন না। যাত্রা স্থগিত রাখুন। আর্থিক লাভের সম্ভাবনা। স্বাস্থ্য ও বিভিন্ন সম্পর্কের অবনতি হতে পারে। পরিমিত খাবার গ্রহণ করুন। পেটের সমস্যায় ভুগতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক পশ্চিম।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
কোনো কাজ হাতে নেওয়ার আগে দু’বার ভেবে দেখুন। বন্ধুদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটাবেন। প্রিয়জনদের সঙ্গে দেখা হতে পারে। ভাই ও বোনেদের দ্বারা উপকৃত হবেন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পরিবারের কিছু সমস্যার জন্য অখুশি থাকতে পারেন। তবে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। বিভ্রান্তি ও নেতিবাচক চিন্তা ভোগাবে। পরিবারের কেউ অসুস্থ হয়ে পড়তে পারে। প্রেম নিয়ে মানসিক চাপ আপনার অনিদ্রার কারণ হতে পারে। শুভ দিক উত্তর।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
শারীরিক ও মানসিক সুস্থতার অবনতি হতে পারে। প্রেম নিয়ে মানসিক অস্থিরতায় ভুগবেন। বিরক্ত বোধ করতে পারেন। পেটের সমস্যায় ভুগতে পারেন। অপ্রত্যাশিত খরচের জন্য প্রস্তুত থাকুন। প্রিয়জনের সঙ্গে কোনো বিবাদের কারণে সম্পর্কে অবনতি হতে পারে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :  ৩

মকর মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ ও আনন্দময় থাকবে। পরিবারে কোনো অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা আছে। খরচ করবেন কিন্তু শুধু প্রয়োজন হলে। আর্থিক লাভ হতে পারে। চনমনে ও প্রাণবন্ত থাকবেন। কাজে সাফল্য পাবেন। সহকর্মীরা আপনাকে বিভিন্ন কাজে সাহায্য করবেন। প্রেমযোগ মিশ্র। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শারীরিক সুস্থতা তুঙ্গে থাকার কারণে মানসিকভাবেও যথেষ্ট চনমনে থাকবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে যথেষ্ট সময় কাটাবেন। সামাজিক বেশকিছু কাজে সাফল্য পাবেন। দূরবর্তী কোনো স্থান থেকে কোনো সুসংবাদ আসতে পারে। বৈবাহিক জীবন আনন্দের হবে। অপ্রত্যাশিত কোনো ধন-সম্পদ পেতে পারেন। প্রেমযোগ শুভ। শুভ দিক উত্তর।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
শত্রুদের থেকে সাবধান থাকুন। বেশকিছু বিষয় দৃষ্টি আকর্ষণ করবে। যাত্রা বাতিল করা উচিত, কারণ কিছু অপ্রত্যাশিত বাধা আসতে পারে। সম্ভব হলে কোনো নতুন কাজ আজ শুরু করবেন না। প্রেমযোগ শুভ। শুভ দিক দক্ষিণ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad