ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাংলালিংক নিয়ে এলো ২,৫৯৯ টাকায় স্মার্টফোনসহ ৯ জিবি ইন্টারনেট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
বাংলালিংক নিয়ে এলো ২,৫৯৯ টাকায় স্মার্টফোনসহ ৯ জিবি ইন্টারনেট বাংলালিংক নিয়ে এলো স্মার্টফোন।

ঢাকা: বাংলালিংক নিয়ে এসেছে ২,৫৯৯ টাকায় স্মার্টফোনসহ ৯ জিবি ফ্রি ডাটা এবং ৬০০ মিনিট টকটাইমের সঙ্গে মাইক্রোম্যাক্স কিউ ৩০০ স্মার্টফোন।

রোববার (১২ ফেব্রুয়ারি) অপারেটরটি সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অফারের বিষয়টি জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রাহকরা প্রতি মাসে ১০০ মিনিট অন নেট, ১০০ মিনিট অফ নেট এবং ৩ জিবি ইন্টারনেট বোনাসের মাধ্যমে তিন মাসে সর্বমোট ৯ জিবি ইন্টারনেট এবং ৬০০ মিনিট টক টাইম উপভোগ করতে পারবেন।

এ বোনাসের মেয়াদ ৩০ দিন। অফারটি পেতে গ্রাহকদের ম্যাসেজ অপশনে গিয়ে ‘Q300 লিখে 4321 নম্বরে পাঠাতে হবে অথবা *5000*521# নম্বরে ডায়াল করতে হবে। ডাটা বোনাস জানতে গ্রাহকদের ডায়াল করতে হবে *124*5#, অন নেট বোনাস জানতে *124*13# এবং অফ নেট বোনাস জানতে ডায়াল করতে হবে *124*15# নম্বরে পাঠালে গ্রাহকরা সর্বোচ্চ ৪৮ ঘণ্টার মধ্যে বোনাস পাবেন।
 
মাইক্রোম্যাক্স Q300 হ্যান্ডসেটে রয়েছে ৩.৫ ইঞ্চি স্ক্রিন, অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রোসেসর, ২ মেগা পিক্সেল ব্যাক ও ডিজিটাল ফ্রন্ট ক্যামেরা, ৫১২ মেগাবাইট র‌্যাম, ৪ জিবি রম এবং ১,২০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি।

এই স্মার্টফোনটি সারা দেশে সব বাংলালিংক স্টোর এবং রিটেল বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে।

স্মার্টফোন উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, পোর্টফোলিও সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক, মাইক্রোম্যাক্সের কান্ট্রি ম্যানেজার রিয়াজুল ইসলাম এবং সোফেল টেলিকম লিমিটেডের জেনারেল ম্যানেজার শাকিব আরাফাত।

বাংলালিংক-এর হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, ডিজিটাল অগ্রযাত্রা বাংলালিংক -এর একটি চলমান প্রতিশ্রুতি। আমরা বিশ্বাস করি, ফ্রি ইন্টারনেট এবং সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনের মাধ্যমে গ্রাহকরা স্বাচ্ছন্দে ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবেন। আকর্ষণীয় ও সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলোর মাধ্যমে বাংলালিংক সম্মানিত গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা অব্যাহত রাখবে।

মাইক্রোম্যাক্সের কান্ট্রি ম্যানেজার রিয়াজুল ইসলাম বলেন, আমার বাংলালিংক-এর সঙ্গে যুক্ত হতে পেরে অনেক আনন্দিত। গ্রাহকরা আমাদের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট এবং বাংলালিংক ডিজিটাল নেটওয়ার্কের মাধ্যমে উপভোগ করতে পারবেন সেরা অভিজ্ঞতা।

বিস্তারিত জানতে-http://www.banglalink.com.bd/en/personal/e-shop/device-and-handsets/micromax-Q300

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।