ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সেইবই অ্যাপে ফ্রি ‘ঘুণপোকা’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
সেইবই অ্যাপে ফ্রি  ‘ঘুণপোকা’ সেইবই অ্যাপে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ‘ঘুণপোকা’

একুশে বইমেলা উপলক্ষে দুই বাংলার জনপ্রিয় কথাসাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ‘ঘুণপোকা’  উপন্যাসটি এখন বিনামুল্যে পাওয়া যাচ্ছে ‘সেইবই’ অ্যাপে।  ৭ দিনের জন্য অর্থাৎ ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত সুযোগটি পাবেন বইপ্রেমীরা।

বইটি যেকোনো অ্যান্ড্রয়েড ও আইফোনে সেইবই অ্যাপের মাধ্যমে বিনামূল্যে ডাউনলোড করা যাবে। এই অফারটি সহ অন্যান্য অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে বাংলা একাডেমি প্রাঙ্গণে চলা বইমেলায় সেইবই-এর ৬৮ নম্বর স্টল ও সেইবই এর ফেসবুক পেজ থেকে।

‘ঘুণপোকা’ লেখকের অনবদ্য সৃষ্টি। সেইবই-এর পাঠকদের কাছে বইটি ব্যাপক আলোচনা সৃষ্টি করেছে। একইসঙ্গে পাঠক ‘সেইবই’ ফেসবুক ফ্যান পেজ থেকে পাবেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের বই প্রকাশ-সম্পর্কিত বিভিন্ন আপডেট।

বাংলা ভাষা ও সাহিত্যের ভান্ডার ‘ (Sheiboi)’। বাংলা সাহিত্যকে প্রযুক্তির আওতায় আনতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

সেইবই অনলাইন স্টোরের বইগুলো পড়ার জন্য পাঠককে সেইবই রিডার অ্যাপটি ইনস্টল করতে হবে তার মোবাইল বা ট্যাব ডিভাইসে।

অ্যান্ড্রয়েড, আইওএস স্মার্টফোন এবং ট্যাবলেট ব্যবহারকারীরা অ্যাপটি ফ্রি ডাউনলোড করতে পারবেন। এই লাইব্রেরি থেকে একজন ইউজার বা পাঠক তার ডেবিট, ক্রেডিট, ভিসা, মাস্টার কার্ড, বিকাশ, এমক্যাশ, ইউক্যাশ, রকেট, মাইক্যাশসহ যেকোনো পেমেন্ট মাধ্যম ব্যবহার করে বই কিনতে পারবেন।

অ্যাপটি পেত ব্রাউজ করুন নিচের লিংকগুলো :
অ্যান্ড্রয়েড : https://play.google.com/store/apps/details?id=raven.reader
আইফোন : https://itunes.apple.com/us/app/sheiboi/id976937372?mt=8

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।