ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

হোয়াটসঅ্যাপ বাংলার জন্য বিশেষ ডাটা প্যাক

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
হোয়াটসঅ্যাপ বাংলার জন্য বিশেষ ডাটা প্যাক ছবি: সংগৃহীত

হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য বিশেষ ডাটা প্যাক চালু করেছে গ্রামীণফোন। সাশ্রয়ী মূল্যের এই ম্যাসেজিং ইন্টারনেট ডাটা প্যাকে বাড়তি সুবিধা হিসেবে রয়েছে বাংলা ভাষায় হোয়াটসঅ্যাপ ব্যবহার।   
 

একদিনের জন্য ২ টাকায় ২০ মেগাবাইট হোয়াটসঅ্যাপ ডাটা প্যাক পেতে গ্রাহকদের *১২১*৩০৬৩# ডায়াল করতে হবে। আর হোয়াটসঅ্যাপে বাংলায় ম্যাসেজিংয়ের জন্য অ্যাপের সেটিংস থেকে ল্যাঙ্গুয়েজ অপশনে গিয়ে বাংলা নির্বাচন করলেই হবে।

 

সেবাটি প্রসঙ্গে গ্রামীণফোন লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘বাংলায় ম্যাসেজিং-এর জন্য সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট ডাটা প্যাক চালু করার ক্ষেত্রে হোয়াটসঅ্যাপের সঙ্গে অংশীদার হতে পেরে গ্রামীণফোন উচ্ছসিত। গ্রাহকদের স্বাচ্ছন্দ্য বজায় রাখা এবং তাদের সঙ্গে সংযুক্ত থাকার ক্ষেত্রে এ অংশীদারিত্ব বেশ কার্যকর হবে বলে আমাদের বিশ্বাস।

হোয়াটসঅ্যাপের গ্রোথ ডিরেক্টর মুবারিক ইমাম বলেন, গ্রামীণফোনের সঙ্গে মিলে বাংলাদেশে ম্যাসেজিং আরো সাশ্রয়ী এবং সুবিধাজনক প্রক্রিয়ায় ব্যবহারের উদ্দেশ্যে কাজ করছি। এখন বন্ধু-বান্ধব ও আপনজনদের সঙ্গে বাংলায় ম্যাসেজিং করতে আর ওয়াইফাই জোন খুঁজে বের করতে হবে না।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।