ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত দেশের একটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত দেশের একটি

টাঙ্গাইল: ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ পৃথিবীর উন্নত দেশগুলোর একটি হবে। তার বাস্তবায়ন করতে হলে বঙ্গবন্ধু কন্যাকে আরও দুইবার ক্ষমতায় রাখতে হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া যাওয়ার পথে টাঙ্গাইলে কালিহাতী উপজেলার এলেঙ্গা রির্সোটে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, ২০২১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে।

আমরা আর কোনো দেশের কাছ থেকে সাহায্য নেবো না। আমাদের পার্শ্ববর্তী দেশ যদি কোনো বিপদে পড়ে আমরা তাদের করবো।

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ বলেন, বাংলাদেশের আসল মূল্যায়ন হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর। শহরাঞ্চল থেকে শুরু করে গ্রাম পর্যন্ত উন্নয়নের ছোঁয়া লেগেছে। এই ধারাকে অব্যাহত রাখতে আমাদের সবাইকে এক যোগে কাজ করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, একাব্বর হোসেন এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, বেগম মনোয়ারা এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন ও টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
আরআইএস/বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।