ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে অপহৃত বাগান মালিক উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
নাইক্ষ্যংছড়িতে অপহৃত বাগান মালিক উদ্ধার

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অস্ত্রের মুখে অপহরণের দু’দিন পর রাবার বাগান মালিক আবুল বাশারকে (২৯) উদ্ধার করা হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বাইশারী ইউনিয়নের আলীক্ষ্যং মিরঝিরি গ্রাম থেকে পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এক যৌথ অভিযানে তাকে উদ্ধার করে।

পুলিশ জানায়, অপহরণের পর দু’দিন ধরে ঈদগড় ও আলীক্ষ্যং পুলিশ ও ৩১ বিজিবির সদস্যরা গহীন বনের সম্ভাব্য স্থানে সাড়াশি অভিযানে নামে।

অভিযানের মুখে দুর্বৃত্তরা অপহৃতকে ছেড়ে দিতে বাধ্য হয়।

নাইক্ষ্যংছড়ির বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা বাংলানিউজকে জানান, অপহৃত বাশারকে মুক্তিপণ ছাড়াই সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারে উপজেলার বিভিন্ন দুর্গম এলাকায় অভিযান চালানো হচ্ছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার বাইশারী ইউনিয়নের আলেক্ষ্যং এলাকার বা‌ড়ি থেকে মুখোশ পরা সাত/আটজনের একদল দুর্বৃত্ত বাশারকে অপহরণ করে। পরে তারা তার মোবাইল ফোন থেকে তার ভাইকে ফোন দিয়ে মু‌ক্তিপণ বাবদ তিন লাখ টাকা দাবি করেন।

বাংলাদেশ সময়: ০৩৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।