ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

‘সমৃদ্ধ দেশ গড়তে দুর্নীতি রুখে দেওয়ার বিকল্প নেই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৯
‘সমৃদ্ধ দেশ গড়তে দুর্নীতি রুখে দেওয়ার বিকল্প নেই’ বক্তব্য রাখছেন ঢাবির সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: দুর্নীতি করে দেশের হাতেগোনা কিছু সাধারণ মানুষ বা রিকশাচালকরা দুর্নীতি করেন না। একটি সমৃদ্ধ দেশ গড়তে এটি রুখে দেওয়ার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

রোববার (১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিশ্ব বাঙালি সম্মেলন ও বিশ্ব কবিতা কংগ্রেসের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সংগঠনের সভাপতি কবি মুহম্মদ আবদুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠান উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশ ও ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী বাঙালিদের মধ্যে ভ্রাতৃত্ব, সৌহার্দ্য ও সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে এই সংগঠন যেভাবে কাজ করে যাচ্ছে, তা অনন্য।

আলোচনা সভা শেষে আয়োজনে কবিতাপাঠ করেন বাংলাদেশ এবং ভারতের বিভিন্ন কবিরা।

বাংলাদশে সময়: ১৬০৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৯
এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।