ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আগুনে ক্ষতিগ্রস্তদের জন্য সব করবো: ইলিয়াস উদ্দিন মোল্লাহ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
আগুনে ক্ষতিগ্রস্তদের জন্য সব করবো: ইলিয়াস উদ্দিন মোল্লাহ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মিরপুরের কালশীর বাউনিয়াবাঁধ এলাকার একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের থাকা-খাওয়াসহ সব ধরনের দায়িত্ব নেওয়ার আশ্বাস দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ঢাকা-১৬ আসনের এই সংসদ সদস্য। পরে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি ওই আশ্বাস দেন।



ইলিয়াস উদ্দিন মোল্লাহ বলেন, এখন পর্যন্ত (জানি না), কী রকম কত পরিবার, কয়টা ঘরবাড়ি পুড়ছে।  তাদের (ক্ষতিগ্রস্ত) জন্য যা যা করার দরকার, থাকা-খাওয়া সব ধরনের ব্যবস্থা করবো।

তিনি আরও বলেন,  ঘটনাস্থলের পাশের আনন্দ নিকেতন উচ্চ বিদ্যালয়ে আগুনে ক্ষতিগ্রস্তদের থাকার ব্যবস্থা করা হয়েছে। শুক্রবার (২৭ ডিসেম্বর) তাদের জন্য খাবার ব্যবস্থা করা হচ্ছে।

আগুনের সুত্রপাতের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, এখনো আগুন লাগার কারণ বলা যাচ্ছে না। ফায়ার সার্ভিস তদন্ত করে প্রতিবেদন দেওয়ার পর কারণ জানা যাবে।

এর আগে বৃহস্পতিবার দিনগত রাত ১২টা ৫০ মিনিটে রাজধানীর মিরপুরের কালশীর বাউনিয়া বাঁধ এলাকার একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  ফায়ার সার্ভিসের ১১টি ইউনিটের চেষ্টায় প্রায় এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।  

বাংলাদেশ সময়: ০২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
ইএস/এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।