ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুমেকে করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুন ২৩, ২০২০
খুমেকে করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

খুলনা: খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে করোনা ভাইরাস উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে। সোমবার (২২ জুন) দিনগত রাত ১১টা থেকে মঙ্গলবার (২৩ জুন) ভোর ৫টার দিকে তাদের মৃত্যু হয়।

তারা হলেন- খুলনা মহানগরের বাবু খান রোডের মৃত সুলতান আলীর ছেলে পান্না ওয়াজেদ (৭০), টুটপাড়ার মৃত সৈয়দ আলীর ছেলে মহাসিন খোকন (৫৫),  নড়াইল সদর উপজেলার মহেশখোলা গ্রামের মৃত আক্কাস শেখের ছেলে কাশেম শেখ (৩৬) ও কুয়েট মোড়ের আব্দুল হাইয়ের স্ত্রী  মরিয়ম।

খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, জ্বর ও শ্বাসকষ্ট অবস্থায় পান্না ওয়াজেদকে সোমবার বিকেল পৌঁনে ৫টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

এছাড়া তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে করোনা উপসর্গ নিয়ে নগরের টুটপাড়ার সরকারি সুন্দরবন কলেজ এলাকার মহাসিন খোকন সোমবার দুপুর সোয়া ১২টার দিকে হাসপাতালে ভর্তি হন। দু’দিন ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

অন্যদিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কাশেম শেখ সোমবার বিকেল সোয়া ৫টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় দিনগত রাত পৌঁনে ২টার তার মৃত্যু হয়।

এছাড়া চার দিন ধরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মরিয়ম সোমবার বিকেল সাড়ে ৫টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১১টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান ডা. মিজানুর রহমান।

করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত খুমেক হাসপাতালে ৬১ জনের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, জুন ২৩, ২০২০
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।