ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালালের সুস্থতা কামনায় দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৫ ঘণ্টা, জুন ২৪, ২০২০
বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালালের সুস্থতা কামনায় দোয়া

ঢাকা: চিকিৎসকদের জাতীয় সংগঠন বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। জালাল মহিউদ্দিনের আরোগ্য কামনা করে দোয়া প্রার্থনা করেছে বিএমএ।  

মঙ্গলবার (২৩ জুন) রাতে চিকিৎসকদের সংগঠন বিএমএ’র মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞতিতে আশু আরোগ্য কামনায় সবার দোয়া প্রার্থনা করেছেন।  

এর আগে দুপুরে বিএমএ দপ্তর সম্পাদক ডা. মোহা. শেখ শহীদ উল্লাহ বাংলানিউজকে জানান, সোমবার (২২ জুন) রাতে বিএমএ এর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন করোনা পরীক্ষার ফলাফল পেয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

পরে ঢামেকের চিকৎসকদের পরামর্শে রাজধানীর একটি বেসরকারি ল্যাব এইড হাসপাতাল স্থানান্তর করা হয়েছে। তিনি ওই হাসপাতালের আইসোলেশনে আছেন এবং ভালো আছেন।  

বিএমএ হিসাব অনুযায়ী, এখন পর্যন্ত করোনায় এক হাজার ১০৮ জন চিকিৎসক আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে মারা গেছেন ৪৫ জন। এছাড়া নার্স আক্রান্ত হয়েছেন ৯৫৭ জন, মারা গেছেন ছয় জন। অন্যান্য স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন এক হাজার ৪৬৫ জন, মারা গেছেন তিন জন।

বাংলাদেশ সময়: ০৬২৫ ঘণ্টা, জুন ২৪, ২০২০
পিএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।