ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লঞ্চডুবির ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার, মোট ৩৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, জুন ৩০, ২০২০
লঞ্চডুবির ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার, মোট ৩৩

ঢাকা: বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে নেমে আরও একজনের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ নিয়ে লঞ্চডুবির ঘটনায় মোট ৩৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) দুপুর পৌনে ১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে লঞ্চডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে ফের উদ্ধার কাজ শুরু করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল। অভিযানের একপর্যায়ে দুপুর পৌনে ১টার দিকে আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ৩৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এআগে সোমবার (২৯ জুন) মুন্সিগঞ্জ কাঠপট্টি থেকে প্রায় ৫০ জন যাত্রী নিয়ে লঞ্চটি ঢাকায় আসছিল। সকাল সাড়ে ৯টার দিকে ফরাশগঞ্জ ঘাট সংলগ্ন কুমিল্লা ডক এরিয়ায় ময়ূর-২ লঞ্চ পেছনের দিকে ধাক্কা দিলে মর্নিং বার্ড লঞ্চটি ডুবে যায়। সোমবার রাত ৮টা পর্যন্ত পুরুষ, নারী ও শিশুসহ ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়।

** লঞ্চডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে ফের উদ্ধার কাজ শুরু
** বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে মৃত্যু বেড়ে ৩০
** বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে মৃত্যু বেড়ে ২৬
** বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে মৃত্যু বেড়ে ১৭, নিখোঁজ আরও অনেক
** বুড়িগঙ্গায় লঞ্চ ডুবে ১২ জন নিহত
** ‘ময়ূরীর’ ধাক্কায় ডুবেছে ‘মর্নিং বার্ড’
** বুড়িগঙ্গায় ৫০ যাত্রী নিয়ে লঞ্চডুবি

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, জুন ৩০, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।