ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

উলিপুরে কিন্ডার গার্টেন পরিচালকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুন ৩০, ২০২০
উলিপুরে কিন্ডার গার্টেন পরিচালকের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলার প্যারাগন কিন্ডার গার্টেনের পরিচালক রওশন আলী সরদারের (৫৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৩০ জুন) দুপরে উলিপুর শহরের গুনাইগাছ মোড়ের পাশে অবস্থিত ওই প্রতিষ্ঠানের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রওশন আলীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বজরা ইউনিয়নের সাদুয়াদামার হাট সরদার পাড়া গ্রামের মৃত্যু নুরুজ্জামান সরদারের ছেলে রওশন আলী দীর্ঘদিন ধরে তার প্রতিষ্ঠিত প্যারাগন কিন্ডার গার্টেনের একটি কক্ষে একাই বসবাস করতেন।

সকালে প্রতিষ্ঠানের কেয়ারটেকার আব্দুল গফুর তাকে শয়ন কক্ষে দেখতে না পেয়ে ডাকাডাকি শুরু করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে রওশন আলীর ছোট ভাই জাফর সাদেক সরদারের স্ত্রী শাওনকে ডেকে নিয়ে এসে খোঁজাখুঁজির এক পর্যায়ে কিন্ডার  গার্টেনের একটি কক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা হতে পারে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুন ৩০, ২০২০
এফইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।