ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জুন ৩০, ২০২০
বাগেরহাটে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় কমল বিশ্বাস ওরফে স্বপন (৫০) নামে ভারতীয় পাসপোর্টধারী এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৩০ জুন) বিকেলে উপজেলার কানাইনগর গ্রামের সুরেশ বিশ্বাসের বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

কমল বিশ্বাস ওরফে স্বপন কানাইনগর গ্রামের নিমাই চন্দ্র বিশ্বাসের ছেলে।

তিনি ভারতে থাকতেন। মোংলায় নিজের জমি-জমা দেখার জন্য মাঝে মধ্যে বাড়িতে আসতেন। তার বৃদ্ধা মা চপলা বিশ্বাস মোংলায় ভাইয়ের কাছে থাকতেন।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, নিহত কমল বিশ্বাস ভারতে থাকতেন। তার ভারতীয় পার্সপোর্ট রয়েছে। পার্সপোর্টে তার নাম কমল বিশ্বাস। কানাইনগর গ্রামে স্বপন নামে পরিচিত ছিলেন।  

স্বপনের বৃদ্ধা মা চপলা বিশ্বাস বলেন, স্বপন রাতে ঘরেই ঘুমিয়ে ছিল। গভীর রাতে পাশ থেকে কখন যে উঠে গেছে তা আমি টের পাইনি। অনেক খোঁজাখুজির পরে দেখি গাছে আমার বাবার মরদেহ ঝুলে আছে। কেউ তাকে মারেনি, তার মাথায় সমস্যা ছিল তাই এ ঘটনা ঘটিয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুন ৩০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad