ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

৭, ১৭ ও ২৬ মার্চ কেবল ঘরোয়া কর্মসূচি দেবে আ’লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
৭, ১৭ ও ২৬ মার্চ কেবল ঘরোয়া কর্মসূচি দেবে আ’লীগ ওবায়দুল কাদের (ফাইল ছবি)

ঢাকা: জনগণের দুর্ভোগের বিষয়টি মাথায় রেখে ৭ মার্চ, ১৭ মার্চ ও ২৬ মার্চ জনসভা ও শোভাযাত্রার পরিবর্তে ঘরোয়া কর্মসূচি করবে বাংলাদেশ আওয়ামী লীগ। এমনটাই জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর কাকরাইল মোড়ে যুবলীগের গবেষণা ও প্রকাশনা কেন্দ্র ‘যুব জাগরণ’ থেকে প্রকাশিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজনৈতিক দর্শন ভিত্তিক গ্রন্থের লাইব্রেরির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা জানান। এই লাইব্রেরির নামও ‘যুব জাগরণ’।

অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা দক্ষিণ মহানগর।

তিনি বলেন, আমরা রাজনীতির করি জনগণের জন্য, সেই জনগণের কোনো দুর্ভোগ হয়, ক্ষোভ সৃষ্টি হয় এমন কোনো কর্মসূচি আমরা আর দেবো না। জনগণের কথা মাথায় রেখেই আমাদের রাজনীতি করতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, রাজনীতিতে পড়াশুনার বিকল্প নেই। আমি শুনেছি, কর্মীদের নেতারা ব্যবহার করে। এখন আপনাদের ঠিক করতে হবে, পড়াশুনা করে শিক্ষিত হয়ে রাজনীতি করবেন নাকি নেতাদের ব্যবহারের শিকার হবেন।

বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন, আন্দোলনে, নির্বাচনে বিএনপি হচ্ছে পরাজিত দল। দলটি বেপরোয়া হয়ে গেছে, বেপরোয়া চালকেরর মতো। যেকোনো সময় রাজনীতিতে গাড়ি দুর্ঘটনায় তারা দুর্ঘটনার শিকার হতে পারে।

যুবলীগের চেয়ারম্যান মোহাম্মাদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সাধারণ সস্পাদক হারুনুর রশিদ, যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭/আপডেট ১৪০০ ঘণ্টা
এমসি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।