ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২০১৯ সালে শেখ হা‌সিনার অধীনেই নির্বাচন হবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
২০১৯ সালে শেখ হা‌সিনার অধীনেই নির্বাচন হবে ২০১৯ সালে শেখ হা‌সিনার অধীনেই নির্বাচন হবে-ছবি: বাংলানিউজ

পিরোজপুর: স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ না‌সিম বলেছেন, নির্বাচনের মাঠে রেফা‌রি ঠিক হয়ে গেছে। ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার অধীনেই নির্বাচন অনু‌ষ্ঠিত হবে। বিএন‌পিকে তার অধীনেই নির্বাচনে অংশ নিতে হবে।

শ‌নিবার (১১ ফেব্রুয়া‌রি) বিকেলে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ থেকে ১০০ শয্যায় উন্নীত করতে ভি‌ত্তিপ্রস্তর কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থির বক্তব্য এ কথা বলেন তি‌নি।

‌মোহাম্মদ না‌সিম বিএন‌পিকে নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জা‌নিয়ে বলেন, মাঠে আ‌সুন রেফা‌রি নির্ধারণ হয়ে গেছে।

নির্বাচনের বিকল্প নির্বাচন, ভোটের বিকল্প ভোট। ষড়যন্ত্র করে কো‌নো লাভ নেই।

তি‌নি বলেন, ডাক্তারদের গ্রামে থাকতে হবে, মানুষকে সেবা দিতে হবে। মানুষকে সেবা দেওয়াই ডাক্তারদের বড় কাজ।
 
‌পিরোজপুর সি‌ভিল সার্জন মুহা. ফখরুল আলমের সভাপ‌তিত্বে অনুষ্ঠানে বিশেষ অ‌তি‌থির বক্তব্যে প‌রিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেন, বর্তমান সরকারের অধীনে বাংলাদেশ অনেক এ‌গিয়ে গেছে। আমরা এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

এ সময় বক্তব্য রাখেন- স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণ মন্ত্রণালয়ের স‌চিব মো. সিরাজুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অ‌ধিদফতরের প্রধান প্রকৌশলী বিগ্রে‌ডিয়ার জেনারেল এম এ মোহী, ব‌রিশাল রেঞ্জের ডিআই‌জি শেখ মুহাম্মদ মারুফ হাসান, জেলা প‌রিষদের চেয়ারম্যান মো. ম‌হিউ‌দ্দিন মহারাজ, স্বাস্থ্য অ‌ধিদফতরের ব‌রিশাল বিভাগের প‌রিচালক ডা. মাহাবুবুর রহমান, ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আ‌তিকুল ইসলাম উজ্জ্বল ও উপজেলা আওয়ামী লীগের সভাপ‌তি ফায়জুর র‌শিদ খসরু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
আরবি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।