ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেয়র প্রার্থী করায় জাপা চেয়ারম্যানের প্রতি মুশফিকের কৃতজ্ঞতা

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
মেয়র প্রার্থী করায় জাপা চেয়ারম্যানের প্রতি মুশফিকের কৃতজ্ঞতা সংবাদ সম্মেলনে কেসিসর জাতীয় পার্টির মেয়র প্রার্থী মুশফিকুর রহমান/ছবি: মানজারুল

খুলনা: আসন্ন খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) নির্বাচনের মেয়র প্রার্থী করায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দলটিতে যোগদানকারী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান।

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টির খুলনা মহানগর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কৃতজ্ঞতার কথা জানান তিনি।

সংবাদ সম্মেলনে তিনি জানান, জাতীয় পার্টিতে যোগদানের প্রাক্কালে পল্লীবন্ধু আমাকে তার সন্তান হিসেবে সম্বোধন করেছেন।

তিনি আরও জানান, ২৮ জানুয়ারি বনানীর নিজ কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হাতে ফুল দিয়ে বিএনপি থেকে জাতীয় পার্টিতে যোগদান করেন। ওই সময় খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা করেন এরশাদ।

দল ত্যাগ সংক্রান্ত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তরুণ শিল্পপতি মুশফিক বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি জনগণের পালস বোঝে না। যে কারণে তারা নির্বাচন থেকে সরে গেছে। এতে করে বিএনপি নেতৃত্ব শূন্য হয়ে পড়েছে বলেও মন্তব্য করেন তিনি।

সংবাদ সম্মেলনে মুশফিকুর রহমান খুলনা সিটি করপোরেশনে মেয়র নির্বাচিত হতে পারলে কেসিসিকে দুর্নীতিমুক্তকরণ, শিক্ষা, স্বাস্থ্য, বিনোদনের ব্যবস্থা এবং খালিশপুর ও রূপসা শিল্পাঞ্চলকে পুন:জীবিত করণসহ শ্রেষ্ঠ নগরী হিসেবে গড়ে তুলবেন বলে প্রতিশ্রুতি দেন।

মুশফিকুর রহমান সংবাদ সম্মেলনে উপস্থিত হলে ফুলের পাপড়ি ছিটিয়ে স্বাগত এবং ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছাও জানান কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোল্লা মুজিবর রহমান, জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু, জেলা সম্পাদক মোক্তার হোসেন, যুব সংহতি নেতা এসএম মাসুদুর রহমান, তৈমুর হোসেন শাহীন, ছাত্র সমাজ নেতা ওয়াসিকুল্লাহ রাজিব প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়:  ১৬৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৬
এমআরএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।