ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

জনগণের রায় মেনে নেওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
জনগণের রায় মেনে নেওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর কোয়ান্টাম ফাউন্ডেশনের ২৫তম রক্তদান সম্মেলনে- ছবি: কাশেম হারুন

ঢাকা: বিএনপিসহ রাজনৈতিক দলগুলোকে বর্তমান সরকারের অধীনে আগামী নির্বাচনে অংশ নিয়ে জনগণের রায় মেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে কোয়ান্টাম ফাউন্ডেশনের ২৫তম স্বেচ্ছায় রক্তদান সম্মেলনে তিনি এ আহ্বান জানান।


মন্ত্রী বলেন, ‘বিএনপিসহ সকল রাজনৈতিক দলগুলোকে বলবো আপনারা দয়া করে নির্বাচনে আসুন।

জনগণ যে রায় দেবে তা মেনে নিন। বর্তমান সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচনকালীন সরকার গঠন করবেন প্রধানমন্ত্রী। তিনি যাদের মনে করেন তাদেরকে নিয়েই নির্বাচন পরিচালিত হবে। এটা সংবিধানে আছে এবং পৃথিবীর বিভিন্ন দেশে এর প্রচলনও আছে’।

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সম্পর্কে তিনি বলেন, এটি একটি স্বচ্ছ প্রক্রিয়া। পৃথিবীর বিভিন্ন দেশের নির্বাচনে এর ব্যবহার আছে। তাছাড়া জনগণ এখন সচেতন তাদেরকে ফাঁকি দেওয়া যাবে না।

কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছা রক্তদান কার্যক্রমের প্রধান সমন্বয়ক মাদাম নাহার আল বোখারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নবজাতক বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ শহিদুল্লাহ।
 
বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ফেব্রয়ারি ১৭, ২০১৭
এমএইচকে/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।