ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানি না বলার জন্য বিএনপির জন্ম হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
মানি না বলার জন্য বিএনপির জন্ম হয়েছে মানি না বলার জন্য বিএনপির জন্ম হয়েছে

লালমনিরহাট: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়  (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপির জন্ম হয়েছে, মানি না বলার জন্য। কোনো কিছু করার আগেই তারা বলে দেয়, মানি না।

রাষ্ট্রপতি সবার সঙ্গে কথা বলে নিবার্চন কমিশন গঠন করলেন। অথচ বিএনপি বলছে তারা এ কমিশন মানে না।

কিন্তু বিএনপি জানে না যে জনগণই তাদের মানে না। তাদের মানা বা না মানায় কোনো কিছু যায় আসে না।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১২টায় লালমনিরহাট সদর উপজেলার কুলারঘাট ইউনিয়নের বিলুপ্ত ছিটমহলবাসীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী বলেন, অধুনালুপ্ত ছিটমহল তিন বছরের মধ্যে উন্নত করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। তার নির্দেশে পরিকল্পনা নিতে এখানে এসেছি। প্রধানমন্ত্রীর নিদের্শ বাস্তবায়ন না হলে আমার চাকরি থাকবে না। তাই আমি চাকরি ও পিঠের চামড়া বাঁচাতে এখানে এসেছি।

প্রস্তাবিত ছলেহা সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এ মতবিনিময় সভায় মন্ত্রী আরো বলেন, বিএনপির প্রয়াত অর্থমন্ত্রী চেয়েছিলেন- বাংলাদেশ ভিক্ষা নিয়ে চলুক। আর আমরা ভিক্ষা দিতে চাই। দেশের মানুষ ভিক্ষা দেয়ার পক্ষেই। আমদের দেশ উন্নত দেশে পরিণত হবে। দেশে কিভাবে উন্নয়ন করতে হবে, তা শেখ হাসিনা ভালোই জানেন। সে লক্ষ্যে কাজ করছে শেখ হাসিনা সরকার।

বিএনপির বিগত দিনের কাজের সমালোচনা করে মন্ত্রী বলেন, বিএনপি বিদ্যুৎও চুরি করেছিল। বিদ্যুতের জন্য কৃষককে জীবন দিতে হয়েছিল। আর এখন দেশে ১৫ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে।

টিভির সামনে “মানি না, মানবো না” না বলে গ্রামে আসেন। জনগণের সঙ্গে মেশার চেষ্টা করেন। ভোট জনগণ দিবে, নির্বাচন কমিশন নয়। আসবেন কী করে জনগণ তো আপনাদের বয়কট করেছে, বিএনপির উদ্দেশে বলেন তিনি।

লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- এলজিআরডি’র প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, জেলা প্রশাসক আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান, পুলিশ সুপার এস এম রশিদুল হক প্রমুখ।

এর আগে মন্ত্রী কুলারহাট-ভটিবাড়ী-দায়েরকাঠা রাস্তার উন্নয়ন কাজ ও বিলুপ্ত ছিটমহল ভিরতকুঠি বাঁশপচাইয়ের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। মতবিনিময় সভা শেষে তিনি নির্মাণাধীন ধরলা ব্রিজ নির্মাণ কাজ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।