ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে ৪০ ছাত্রদল নেতাকর্মীর পদত্যাগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
লক্ষ্মীপুরে ৪০ ছাত্রদল নেতাকর্মীর পদত্যাগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী ইউনিয়ন ছাত্রদলের নবগঠিত কমিটিকে অবৈধ দাবি করে প্রায় ৪০ নেতাকর্মী দল থেকে পদত্যাগ করেছেন।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ওই ৪০ নেতাকর্মীর স্বাক্ষরিত একটি তালিকা ও সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি জানানো হয়।

পদত্যাগকারীদের মধ্যে রয়েছেন- ইউনিয়ন ছাত্রদলের বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. রাসেল মাহমুদ, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, প্রথম যুগ্ম সম্পাদক দিদার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান ও প্রচার সম্পাদক মো. শফিক।

 

এ ব্যাপারে সদর (পশ্চিম) উপজেলা ছাত্রদলের সভাপতি আমির আহম্মদ রাজু বলেন, দলীয় কোন্দল সৃষ্টি করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে। তবে সাংগঠনিক নিয়ম অনুযায়ী কাউকে পদত্যাগ করতে হলে সংশ্লিষ্ট নেতাদের কাছে আলাদাভাবে পদত্যাগ পত্র জমা দিতে হবে। এখনো পর্যন্ত কেউই পদত্যাগ পত্র জমা দেননি।

উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারি ইকবাল হোসেন কবিরকে সভাপতি ও জহিরুল ইসলাম রবিনকে সাধারণ সম্পাদক করে চর রমনী ইউনিয়ন ছাত্রদলের কমিটির অনুমোদন দেওয়া হয়। এর প্রতিবাদে ছাত্রদলের পদবঞ্চিত একটি অংশ পদত্যাগ করেছেন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।