ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিএনপি

খালেদার সঙ্গে দেখা করতে কারাগারে ফখরুলসহ ৩ নেতা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
খালেদার সঙ্গে দেখা করতে কারাগারে ফখরুলসহ ৩ নেতা নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বিএনপি প্রধান খালেদা জিয়া

ঢাকা: দুর্নীতির দায়ে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে গেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তিন নেতা।

শনিবার (২৮ এপ্রিল) বিকেল ৩টা ৫০ মিনিটে কারা কর্তৃপক্ষের অনুমতিক্রমে ভেতরে যান এই তিনজন। ফখরুল ছাড়া বাকি দু’জন হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও মির্জা আব্বাস।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

দুপুরে সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল অভিযোগ করেন, বিএনপি প্রধানের সঙ্গে সাক্ষাৎ করতে দেওয়া হচ্ছে না তাদের। তিনি খালেদার সুচিকিৎসার দাবি তুলে বলেন, বিএনপি প্রধানের চিকিৎসার অনুমতির ফাইল প্রধানমন্ত্রীর টেবিলে আটকে আছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন খালেদা জিয়া। বিএনপি অভিযোগ করে আসছে, কারাবন্দি খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়ছেন। এই প্রেক্ষিতে তাকে বিদেশে নিয়েও চিকিৎসা দেওয়ার দাবি তোলে দলটি। কিন্তু সরকার খালেদার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করে বলছে, মেডিকেল বোর্ডের পরামর্শক্রমেই পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
এমএইচ/এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।