ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ফিলিস্তিন সংহতি দিবসে জাকের পার্টির মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
ফিলিস্তিন সংহতি দিবসে জাকের পার্টির মানববন্ধন

ঢাকা: আন্তর্জাতিক ফিলিস্তিন সংহতি দিবস কেন্দ্র করে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাকের পার্টি। রাজধানী ঢাকাসহ দেশব্যাপী এ মানববন্ধনের আয়োজন করা হয়।

শুক্রবার (২৯ নভেম্বর) বাদ জুমা রাজধানী ও রাজধানীর বাইরে বিভিন্ন জেলা, মহানগর এবং উপজেলা পর্যায়ে মানববন্ধনে অংশ নেয় জাকের পার্টির কর্মী ও সমর্থকেরা। রাজধানীতে বায়তুল মোকাররম জাতীয় মসজিদ এলাকায় এবং সারাদেশে মসজিদের সামনে এ কর্মসূচি পালন করে দলটি।

কর্মসূচি থেকে ফিলিস্তিনিদের ওপর ষড়যন্ত্র, নিপীড়ন, নির্যাতন ও হামলা বন্ধ এবং ফিলিস্তিনিদের স্বাধীনতার দাবি জানানো হয়।  

একই সঙ্গে বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য ও সংহতির আহ্বান জানানো হয়। সারা দেশে জাকের পার্টির এ কর্মসূচিতে বিপুল সংখ্যক মুসল্লি ও ধর্মপ্রাণ মানুষ অংশগ্রহণ করে দাবির প্রতি সমর্থন জানান।

বায়তুল মোকাররমে মানববন্ধন কর্মসূচিতে নেতৃত্ব দেন জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব এজাজুর রসুল, কেন্দ্রীয় নেতা মো. রশিদ উল্লাহ, ঢাকা মহানগর উত্তর জাকের পার্টির সভাপতি জাকির হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি হুমায়ুন কবির, যুব ফ্রন্টের কেন্দ্রীয় সম্পাদক নজরুল ইসলাম লিটন এবং সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ০৩৩৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৯
এসএইচএস/এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।