ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৮ ঘণ্টা, জুন ২৭, ২০২০
আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ আটক ২

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ উজ্জলসহ (৪০) দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ জুন) রাত সাড়ে ১০টার দিকে আশুলিয়ার ভাদাইলের তালতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক শেখ উজ্জ্বল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার মোকছেদপুর এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

সহযোগী আলমগীরের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, ময়লা ব্যবসায়ী আকবর আলীর কাছে বিগত তিন মাস মাসিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বল। অন্যথায় ভাদাইল এলাকায় ব্যবসা পরিচালনা করতে পারবে না বলেও ওই ব্যবসায়ীকে হুমকি দেওয়া হয়।  

পরে শুক্রবার বিকেলে ব্যবসায়ী আকবর আলীকে ভাদাইল এলাকার নিজ কার্যালয়ে ডেকে নেন স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল ও তার লোকজন। এসময় ওই ব্যবসায়ী দাবি করা চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে উজ্জ্বল ও তার সঙ্গীরা তাকে মারধর করেন। পরে ভুক্তভোগী ব্যবসায়ী সন্ধ্যায় আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে রাতে ভাদাইল এলাকা থেকে উজ্জ্বল ও আলমগীরকে আটক করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা বলেন, ব্যক্তিগত অপরাধজনিত কর্মকাণ্ডের দায়ভার সংগঠন কখনই নেবে না। সংগঠনবিরোধী কিংবা অপরাধজনিত কর্মকাণ্ডে জড়িত থাকলে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক সুদীপ কুমার বাংলানিউজকে বলেন, চাঁদাবাজির অভিযোগে সহযোগীসহ শেখ উজ্জ্বলকে ভাদাইল থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়:  ০৬১৪ ঘণ্টা, জুন ২৭, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।