ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়ার নিউক্যাসেল মাতালেন কনক চাঁপা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, মে ১, ২০১৬
অস্ট্রেলিয়ার নিউক্যাসেল মাতালেন কনক চাঁপা

অস্ট্রেলিয়া: গান গেয়ে অস্ট্রেলিয়ার নিউক্যাসেল মাতালেন বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী কনক চাঁপা।  

রোববার (০১ মে) অস্ট্রেলিয়ার নিউক্যাসেলে দক্ষিণ এশীয় সঙ্গীত সন্ধ্যার এ আয়োজন করে নিউক্যাসেল বাংলাদেশি কমিউনিটি।

 

একের পর এক জনপ্রিয় গান গেয়ে দর্শক মাতান বাংলাদেশের এ জনপ্রিয় কণ্ঠ শিল্পী। কনক চাঁপাকে যন্ত্রে সহায়তা করেন রাজিব আহমেদ, সালিম জুদ্দানি ও অভিজিৎ দান।  

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশের বিশিষ্ট সুরকার ও গীতিকার মইনুল ইসলাম খান উপস্থিত ছিলেন।  

সুস্মিতা চৌধুরীর উপস্থাপনায় সঙ্গীত সন্ধ্যায় অন্যদের মধ্যে গান পরিবেশন করেন সোনিয়া শারমিন, রাহাত শান্তনু, ফাবিহা সিদ্দিক। এছাড়াও দলীয় নৃত্য পরিবেশন করেন ভারতের আঞ্চল, নিকিতা ও রোশনী।  

মাল্টিকালচারাল নিউ সাউথ ওয়েলস, লেক ম্যাকিউরি সিটি কাউন্সিল এবং হেজাজ ফিনান্সিয়াল সার্ভিসের সহযোগিতায় এ অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- সংগঠনের সহ-সভাপতি ডা. ফখরুল ইসলাম।  

অনুষ্ঠান শেষে অতিথি শিল্পীদের হাতে আয়োজক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা পুরস্কার দেওয়া হয়। এছাড়া শিশুদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন শিল্পী কনক চাঁপা।  

অনুষ্ঠানে সবাইকে ধন্যবাদ জানিয়েছে বক্তব্য রাখেন- সংগঠনের সভাপতি কবি আবুল হাসনাৎ মিল্টন।  
অনুষ্ঠান আয়োজনে সার্বিক সহযোগিতা করেন ডা. সাব্বির সিদ্দিক, ড. আখতারুজ্জামান, প্রকৌশলী জালালউদ্দিন, নাজমা ইসলাম, সেজুতি খান, ড. শুভংকর বিশ্বাস, শাহাবুদ্দিন সারোয়ার সোহাগ, ড. মেজবাউল বাহার ও আব্দুল কাদের।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, মে ০১, ২০১৬
জিসিপি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।