ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সা গুঞ্জন উড়িয়ে দিচ্ছেন না ভেরাত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৭
বার্সা গুঞ্জন উড়িয়ে দিচ্ছেন না ভেরাত্তি মার্কো ভেরাত্তি/ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার বিপক্ষে মাঠে নামতে চোখ রাখছেন মার্কো ভেরাত্তি। কিন্তু, অদূর ভবিষ্যতে ন্যু ক্যাম্পে পাড়ি জমানোর সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না পিএসজির ইতালিয়ান তারকা মিডফিল্ডার।

প্যারিসে সুখে থাকলেও বার্সায় যোগ দেওয়ার প্রস্তাব ফিরিয়ে দেওয়াটা কঠিন হবে বলেই স্বীকার করছেন ২৪ বছর বয়সী ভেরাত্তি। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) শেষ ষোলোর প্রথম লেগে কাতালানদের আতিথ্য জানাবে ফরাসি চ্যাম্পিয়নরা।

খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায়।

এক সাক্ষাৎকারে ভেরাত্তি বলেন, ‘যদিও আমি বর্তমানে পিএসজিতে ভালো আছি এবং নিজের বাড়ির মতোই অনুভব করছি। যে কেউই বার্সার হয়ে খেলতে পারে। তারা এখনো বিশ্বের সেরা টিম। আক্রমণভাগে ‍তাদের রয়েছে তিনজন সেরা খেলোয়াড়। ইনিয়েস্তা তো আছেনই। ইনিয়েস্তা, মেসি ও নেইমার সেকেন্ডের মধ্যে মুভ করতে পারে। ’

মাঝমাঠে খেলার সামর্থ্যে সাবেক বার্সা আইকন জাভি হার্নান্দেজের সঙ্গে তুলনায় অভিভূত ভেরাত্তি, ‘জাভির মতো খেলোয়াড়ের সঙ্গে ‍তুলনা আনন্দের ব্যাপার। বার্সেলোনার মতো একটি টিম গৌরবের উৎস এবং এটা আপনাকে কঠোর পরিশ্রম করতে বাধ্য করবে। এটা গ্রেট স্কোয়াড কিন্তু আমি বর্তমান নিয়ে ভাবছি, ভবিষ্যৎ নয়। ’

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad