ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির মিশর সফর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
মেসির মিশর সফর মিশর সফরে মেসি (মাঝে)-ছবি:সংগৃহীত

গত সপ্তাহের বাজে কিছু স্মৃতি কাটিয়ে মিশর সফরে গেলেন লিওনেল মেসি। উত্তর আফ্রিকার দেশটির ‘হেপাটাইটিস সি’ সংক্রামক রোগীদের চিকিৎসা সেবা ক্যাম্পেইনে যোগ দিতেই আর্জেন্টাইন অধিনায়কের মিশর যাত্রা।

এর আগে গত মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে প্যারিস সেন্ট জার্মেইর বিপক্ষে ৪-০ গোলে বিধ্বস্ত হয় বার্সেলোনা। পুরো ম্যাচে সতীর্থদের সঙ্গে মেসিও ব্যর্থ ছিলেন।

পরে লিগের ম্যাচে দুর্বল লেগেনাসের বিপক্ষে কোনো রকম তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লুইস এনরিক শিষ্যরা।

তবে এত ধকলের পরও মিশর সফরে বেশ স্বাভাবিকই মনে হয়েছে মেসিকে। পরে নিজের ফেসবুক পেজে এ স্ট্রাইকার লেখেন, ‘চিকিৎসা সেবার মাধ্যমে হেপাটাইটিস সি থেকে বাঁচা সম্ভব। ’

মিশর সফরে এদিন মেসি ট্যুর এন’ কিউর এর অ্যাম্বাসেডর নির্বাচিত হন।  

এই সফরটিতে মেসির গত বছরের ডিসেম্বরই যাওয়ার কথা ছিল। তবে সে সময় কায়রোতে বোমা বিস্ফোরণে ২৯ জন নিহত হলে সফরটি বাতিল হয়। পরে গত সপ্তাহে আবার দেশটিতে যাওয়া দিন নির্ধারণ হয়। কিন্তু পিএসজির বিপক্ষে ম্যাচ হেরে যাওয়া কোনো কারণ না দেখিয়েই সফর বাতিল করা হয়।

আগামী রোববার লা লিগায় অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে বার্সা। ভিসেন্তে কালদেরনে মুখোমুখি হবে দু’দল।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ২২ ফেব্রুয়ারি, ২০১৬
‌এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।