ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

বিমানের সাফল্যের মুকুটে আরেকটি পালক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
বিমানের সাফল্যের মুকুটে আরেকটি পালক Biman press

ঢাকা: মালয়েশিয়ার কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের ‘ফরেন এয়ারলাইন অব দ্য ইয়ার-২০১৫’ অ্যাওয়ার্ড অর্জন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর (কেএলআইএ) থেকে দক্ষিণ-এশিয়া অঞ্চলে সর্বোচ্চ যাত্রী পরিবহনের স্বীকৃতি হিসেবে বিমানকে এ পুরস্কার দেওয়া হয়েছে।

সম্প্রতি কুয়ালালামপুরে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে মালয়েশিয়ায় নিযুক্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ সালাউদ্দিনের হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। তিনি মালয়েশিয়ার পরিবহনমন্ত্রী সেরিলিয়াওটি অংলাইয়ের কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন।

কেএলআইএ পৃথিবীর অন্যতম একটি ব্যস্ততম বিমানবন্দর। ২০১৫ সালে এ এয়ারপোর্টের মাধ্যমে ৪ কোটি ৮৯ লাখ ৩৮ হাজার ৪২৪ যাত্রী ৩ লাখ ৫৪ হাজার ৫১৯টি ফ্লাইটে চলাচল করেছেন।

মালয়েশিয়া এয়ারপোর্টের ‘কেএলআইএ’ অ্যাওয়ার্ড মালয়েশিয়ান এভিয়েশন শিল্পের একটি আকর্ষণীয় পুরস্কার, যেটি দেওয়া হয় সংশ্লিষ্ট সহযোগীদের অসাধারণ পারফরম্যান্স এবং সেবার মানের ওপর ভিত্তি করে।

এর আগে ২০১১ ও ২০১৪ সালেও ‘কেএলআইএ ফরেন এয়ারলাইন অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড অর্জন করে বিমান।

বুধবার (১১ জানুয়ারি) বিমানের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক শাকিল মেরাজের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।