ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের এয়ারলাইন পার্টনার নভোএয়ার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের এয়ারলাইন পার্টনার নভোএয়ার নভোএয়ারের লোগো

ঢাকা: দেশি-বিদেশি ফুটবল ক্লাবগুলো নিয়ে শুরু হতে যাওয়া শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ-২০১৭’র এয়ারলাইন পার্টনার হলো দেশের শীর্ষস্থানীয় বেসরকারি উড়োজাহাজ সংস্থা নভোএয়ার।

১৮ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ পর্যন্ত চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দ্বিতীয়বারের মতো আয়োজিত এ প্রতিযোগিতায় দেশের তিনটি ও বিদেশি পাঁচটি ক্লাব দুই গ্রুপে বিভক্ত হয়ে অংশ নেবে।

বাংলাদেশের ক্লাবগুলোর মধ্যে রয়েছে ঢাকা আবাহনী লিমিটেড, ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ও চট্টগ্রাম আবাহনী লিমিটেড। বিদেশি ক্লাবগুলোর মধ্যে রয়েছে দক্ষিণ কোরিয়ার পচেয়ন সিটিজেনস এফসি, কিরগিজস্তানের এফসি আলগা বিশকেক, আফগানিস্তানের শাহিন আসমায়ী, নেপালের মানাং মার্সিয়াংদি ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব।

নভোএয়ার সামাজিক দায়িত্ববোধ থেকেই সবসময়ই নানা ধরনের খেলাধুলার পৃষ্ঠপোষকতা করে আসছে। সেই ধারাবাহিকতায় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ-২০১৭’র জমজমাট ও আকর্ষণীয় এ আয়োজনে সম্পৃক্ত হয়েছে নভোএয়ার।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৭
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।