ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

ক্যারিয়ার

উন্নয়ন সংস্থায় চাকরির সুযোগ, বেতন ৭৫০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, মে ১২, ২০২২
উন্নয়ন সংস্থায় চাকরির সুযোগ, বেতন ৭৫০০০

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি)। আগ্রহীরা ডাকযোগে বা ই–মেইলের মাধ্যমে জীবনবৃত্তান্ত (সিভি) পাঠাতে পারবেন।

পদের নাম: প্রোগ্রাম অফিসার (অ্যাডভোকেসি অ্যান্ড ক্যাপাসিটি বিল্ডি)। পদের সংখ্যা: ১।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের অন্তত একটিতে প্রথম শ্রেণি/বিভাগ থাকতে হবে। কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।  

বেসরকারি সংস্থায় অ্যাডভোকেসি অ্যান্ড নেটওয়ার্কিংয়ে আট বছরের বেশি সময় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অধিকার নিয়ে কাজ করা সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ইউএসএআইডিতে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।  

কমিউনিকেশন টুল বিশেষ করে জুম, সামাজিক যোগাযোগমাধ্যম, ওয়েবসাইটের কাজ জানতে হবে। এলএফএ, টিওসি ও এমঅ্যান্ডই ফ্রেমওয়ার্ক সম্পর্কে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বেতন: মাসে ৭০,০০০–৭৫,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ–সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ছবিসহ পূর্ণাঙ্গ সিভি (পাঁচ পৃষ্ঠার বেশি নয়) সরাসরি/ডাকযোগে পাঠাতে হবে দ্য এক্সিকিউটিভ ডিরেক্টর, অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি), বাসা নম্বর–১/৩, ব্লক–এফ, লালমাটিয়া, ঢাকা–১২০৭ এই ঠিকানায়।

এছাড়াও সিভি পাঠানো যাবে [email protected] এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ: ১৪ মে ২০২২।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, মে ১২, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa