ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

অভিজ্ঞতা ছাড়াই আইডিএলসি ফাইন্যান্সে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
অভিজ্ঞতা ছাড়াই আইডিএলসি ফাইন্যান্সে চাকরি

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কাস্টমার সার্ভিস বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কাস্টমার সার্ভিস অফিসার।

পদের সংখ্যা: ২টি।

আবেদন যোগ্যতা: কমপক্ষে স্নাতক পাস। তবে সিজিপিএ নূন্যতম ৩ পয়েন্ট থাকতে হবে। কাস্টমার সার্ভিস, ব্যাংক, এনবিএফআই, টেলকো, এয়ার বা সমমান প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে।

তবে বিজ্ঞপ্তিতে অনভিজ্ঞদের আবেদনে উৎসাহিত করা হয়েছে। ফলে সদ্য স্নাতক পাস যে কেউ আবেদন করতে পারবেন।

এছাড়াও বিজ্ঞপ্তি অনুসারে একজন প্রার্থীর মধ্যে কাজের প্রতি আগ্রহ ও নতুন কিছু শেখার আগ্রহ থাকতে হবে। ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। দলবদ্ধ কাজের আগ্রহ থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চাপ সামলে কাজ করার প্রতি আগ্রহী হতে হবে।

কম্পিউটার চালনায় পারদর্শিতা আবশ্যক। বিশেষ করে এমএস অফিস প্যাকেজের কাজে পারদর্শী হতে হবে। চূড়ান্ত নিয়োগ বিজ্ঞপ্তির পর কুমিল্লা ও নোয়াখালী জেলায় কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন ২৬০০০। প্রবেশকালীন সময় শেষে মাসিক বেতন হবে ৩৬০০০ টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ: ৩ সেপ্টেম্বর, ২০২২।

বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।