ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘দিল্লি টু ঢাকা’র পর নাজু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৬
‘দিল্লি টু ঢাকা’র পর নাজু নাজু

কণ্ঠশিল্পী নাজু আখন্দের গাওয়া ‘দিল্লি টু ঢাকা’ গানের ভিডিও ইউটিউবে দেখা হয়েছে আট লাখ বারেরও বেশি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সংখ্যাটা ছিলো ৮ লাখ ৩৪ হাজার ৭৩৮।

 

ঈদের আগের দিনে ইউটিউবে ভিডিওটি আসার পর এ নিয়ে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছেন নাজু। তিনি বললেন, ‘গানটি সবাই বেশ পছন্দ করেছেন। এক মাসে সাড়ে আট লাখের বেশি হিট পড়ায় খুব ভালো লাগছে। প্রায় এক বছর এ গান নিয়ে পরিশ্রম করেছি। হাইবিটের গানটি মঞ্চ পরিবেশনার উপযোগী করে সাজানো হয়েছে। ’ 

‘দিল্লি টু ঢাকা’র কথা লিখেছেন শাহান কবন্ধ। মীর মাসুমের সুরে এর সংগীতায়োজন করেন ডিজে রাহাত। রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ৩০০ ফুট সড়কে চিত্রায়িত ভিডিওটির নির্দেশনা দিয়েছেন শুভব্রত সরকার।  

এদিকে কবির বকুলের লেখা শওকত আলী ইমনের সুর-সংগীতে মেলোডি ধাঁচের একটি গান করতে যাচ্ছেন নাজু। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে প্রকাশ হবে এটি।

২০০২ সালে প্রকাশিত হয় নাজুর প্রথম অ্যালবাম ‘কাঁচা হলুদের রং’। এর সাত বছর পর এসেছে তার দ্বিতীয় অ্যালবাম ‘স্বপ্নকন্যা’। এর ‘হাত বাড়ালে যায় না ‘ছোঁয়া’ গানটির জন্য ২০১০ সালে সেরা গায়িকা (পপুলার চয়েজ) বিভাগে সিটিসেল-চ্যানেল আই অ্যাওয়ার্ড পান তিনি। তিন বছর আগে বাজারে আসে তৃতীয় একক ‘একটু জায়গা দে’। চলচ্চিত্রের জন্যও গেয়েছেন নাজু।  

* ‘দিল্লি টু ঢাকা’ গানের ভিডিও :

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ