ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

মিনিস্টারের ফ্রিজ পেলেন ৮ দোকানি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
মিনিস্টারের ফ্রিজ পেলেন ৮ দোকানি

মিনিস্টারের চলমান হিউম্যান কেয়ার ডিভিশন প্রোগ্রামের আগস্ট মাসের পুরস্কার পেলেন আট রিটেইলর। দুই লাখ টাকার বেশি মিনিস্টারের হিউম্যান কেয়ার পণ্য কিনে তারা জিতে নিয়েছেন ১৭০ মডেলের ডিপ ফ্রিজ ও ১৬৫ মডেলের রেফ্রিজারেটর।

এই প্রোগ্রামটির আগস্ট মাসের সেরা রিটেইলার হিসেবে নির্বাচিত হয়েছে নারায়ণগঞ্জের ফুলপট্টি এলাকার পিঙ্কি স্টোর, ফতুল্লার ফাহিম স্টোর, বাবুল স্টোর, হারুন স্টোর, শরীয়তপুর স্টোর, রাসেল স্টোর, সাভারের মজিদপুর এলাকার রিপন জেনারেল স্টোর এবং কুষ্টিয়ার দৌলতপুর এলাকার মেসার্স রিন্টো স্টোর।

মিনিস্টার গ্রুপের এই হিউম্যান কেয়ার ডিভিশনের প্রোগ্রামটি চলবে পুরো অক্টোবর মাস জুড়ে। প্রোগ্রামটির আওতায় এ মাসের মধ্যে দুই লাখ টাকার বেশি হিউম্যান কেয়ার পণ্য কিনলেই যেকোনো রিটেইলার পাবেন ডিপ ফ্রিজ, এলইডি টিভি কিংবা একটা রেফ্রিজারেটর।

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের এজিএম সেলস অ্যান্ড মার্কেটিং হাফিজুল করিম বলেন, ইতোমধ্যে আগস্ট মাসের বিজয়ীদের মাঝে উপহার দেওয়া হয়েছে। এই প্রোগ্রামটা এখনও চলমান। এখনও যদি কোনো পার্টি একই ইনভয়েসে বা পার্ট বাই পার্ট নিয়েও এ মাসের মধ্যে দুই লাখ টাকার হিউম্যান কেয়ার প্রোডাক্ট কেনে তাহলে এই প্রোগ্রামের আওতায় আসবে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa