ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

বসুন্ধরা পেপার মিলসের সাকসেস মিট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
বসুন্ধরা পেপার মিলসের সাকসেস মিট

বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লি: এর হাইজিন পণ্যের বিক্রয় প্রতিনিধিদের নিয়ে কক্সবাজারের অভিজাত একটি হোটেলে প্রতি বছরের মতো এবারও দুই দিনব্যাপী (৮-৯ অক্টোবর) ‘সাকসেস মিট ২০২০’ সম্পন্ন হয়েছে।  

অনুষ্ঠানটি পরিচালনা করেন বসুন্ধরা পেপার মিলস লি: এর হেড অব সেলস গোলাম সারওয়ার নওশাদ।

তিনি বিক্রয় প্রতিনিধিদের আগামীতে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে গ্রাহকের কাছে গুণগতমানের পণ্য পৌঁছে দেওয়ার জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন।  

বিক্রয় প্রতিনিধিদের নিরলস প্রচেষ্টা ও পেশাদারিত্বের জন্য - বসুন্ধরা ডায়াপ্যান্ট, বসুন্ধরা বেবি ডায়াপার, বসুন্ধরা ওয়েট ওয়াইপ্স, মোনালিসা স্যানিটারি ন্যাপকিন, বসুন্ধরা ফেস মাস্কসহ নানা হাইজিন পণ্য ক্রেতা সাধারণের কাছে পৌঁছে যাচ্ছে সারাদেশে। এই সাফল্য যাত্রায় বেস্ট সেলস পারফর্মারদের বিশেষ স্বীকৃতি দেওয়া হয়।  

দেশের বৃহত্তম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের কল্যাণে সর্বদা অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছে। নতুন নতুন শিল্প প্রতিষ্ঠান স্থাপন, অধিক কর্মসংস্থানের ব্যবস্থা করা ও বিশ্বমানের পণ্য দেশে উৎপাদনের মাধ্যমে বৈদেশিক পণ্য আমদানি নির্ভরতা কমিয়ে দেশের আর্থ সামাজিক উন্নয়নে সব সময়ই সচেষ্ট  বসুন্ধরা গ্রুপ।  

এরই ধারাবাহিকতায় ক্রেতাদের চাহিদা মেটাতে যুক্ত হচ্ছে নতুন নতুন হাইজিন পণ্য এবং ক্রেতাদের কাছে সহজে পৌঁছে দেওয়ার জন্য নিরলস কাজ করে যাচ্ছে সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন - বসুন্ধরা পেপার মিলসের চিফ হিউমান রিসোর্স অফিসার দেলোয়ার হোসেন, এইচ ও ডি, অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স মোহাম্মদ কামরুল হাসান, এইচ ও ডি, অডিট মোহাম্মদ ইলিয়াস হোসেন, বসুন্ধরা পেপার মিলস লি:-এর হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন, জি এম, সাপ্লাই চেইন খিজির আহমেদ, ডি জি এম, অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স শামীম মিয়া ও ডি জি এম, সাপ্লাই চেইন সীমান্ত বিশ্বাস।  

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa