ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

এক্সিকিউটিভ মেশিনস এখন বসুন্ধরা সিটিতে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
এক্সিকিউটিভ মেশিনস এখন বসুন্ধরা সিটিতে

ঢাকা: বিশ্বের শীর্ষস্থানীয় আইটি ব্র্যান্ড অ্যাপলের অথোরাইজড রিসেলার এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড আনুষ্ঠানিকভাবে বসুন্ধরা সিটিতে তাদের নতুন শোরুমের উদ্বোধন করেছে।

শোরুমটিতে বিটিআরসি অনুমোদিত অরিজিনাল অ্যাপল আইফোন, আইপ্যাড, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার, আইম্যাক, ম্যাক মিনি, অ্যাপল ওয়াচ, অ্যাপল টিভি, এয়ারপডস এবং অন্যান্য অ্যাপল একসেসোরিজের পাশাপাশি অ্যাপল অনুমোদিত অন্যান্য ব্র্যান্ডের পণ্য ও প্রয়োজনীয় পরিষেবা আকর্ষণীয়-সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাংলাদেশে অ্যাপল অথোরাইজড রিসেলার ও অ্যাপল অথোরাইজড সার্ভিস প্রোভাইডার। এছাড়া এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড থেকে কেনা পণ্যগুলোর জন্য গ্রাহকরা বিশ্বের যে কোনো অ্যাপল স্টোর ও অ্যাপল অনুমোদিত সার্ভিস সেন্টার থেকে প্রয়োজনীয় সার্ভিস গ্রহণ করতে পারবেন।

বসুন্ধরা সিটিতে এ নতুন শোরুমটি ছাড়াও এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের আইডিবি ভবন, গুলশান-২ ও উত্তরার মতো জনপ্রিয় স্থানে আরো তিনটি শোরুম রয়েছে।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের নতুন শোরুমটির ঠিকানা- দোকান # ৪, ব্লক # সি, লেভেল # ১, বসুন্ধরা সিটি, পান্থপথ, ঢাকা: ১২১৫। আরো বিস্তারিত জানতে কল করুন: +৮৮ ০১৯৭৯৭২৭৭৫৩ এ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa