ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

‘অ্যাড বিলিভ’ বাংলাদেশের নতুন হেড অব বিজনেস অপু

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
‘অ্যাড বিলিভ’ বাংলাদেশের নতুন হেড অব বিজনেস অপু মো. হোসনে মোবারাক অপু

ঢাকা: সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতভিত্তিক অ্যাড নেটওয়ার্ক ‘অ্যাড বিলিভ’ এর হেড অব বিজনেস হিসেবে যোগ দিয়েছেন মো. হোসনে মোবারাক অপু।  

মঙ্গলবার (১৯ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

 

‘অ্যাড বিলিভ’ এ যোগদানের আগে মো. হোসনে মোবারাক অপু প্রথম আলো ডিজিটালের বিজনেস বিভাগে কর্মরত ছিলেন। এছাড়া বাংলা ট্রিবিউন, রেডিও স্বাধীন, সিক্সটি সেকেন্ডস লিমিটেডসহ অন্যান্য তথ্য প্রযুক্তি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে মো. হোসনে মোবারাক অপুর।  

মো. হোসনে মোবারাক অপু জাতীয় বিশবিদ্যালয় থেকে মার্কেটিং বিভাগে ডিগ্রি অর্জন করেন। এছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে ডিজিটাল মার্কেটিং এবং বি আই টি এম থেকে ডিজিটাল মার্কেটিংয়ের ওপর বিভিন্ন কোর্স সম্পন্ন করেন।  

বাংলাদেশের বিজ্ঞাপনদাতা এবং অনলাইন পাবলিশারদের জন্য প্রথমবারের মতো সংযুক্ত আরব আমিরাতভিত্তিক অ্যাড নেটওয়ার্ক ‘অ্যাড বিলিভ’ আগস্ট মাসের শুরুর দিকে আনুষ্ঠানিকভাবে প্রযুক্তিনির্ভর বিজ্ঞাপন সেবা নিয়ে  বাংলাদেশে যাত্রা শুরু করেছে।  

বাংলাদেশে অ্যাড নেটওয়ার্কের ধারণা বেশ পুরনো হলেও অ্যাড বিলিভ নিয়ে এসেছে নতুন কিছু সেবা। প্রথমদিক থেকেই স্বচ্ছতা আর সত্যিকারের বিজ্ঞাপনের ‘ভিউবিলিটি’ নিয়ে কাজ করে যাচ্ছে অ্যাড বিলিভ। পাশাপাশি বিজ্ঞাপনে সৃজনশীল ও নিত্য নতুন ছোঁয়ার মাধ্যমে বিজ্ঞাপনদাতা এবং পাবলিশারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa