ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

তাহসান-সাবিলার টেলিফিল্মে সুস্মিতা আনিসের গান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
তাহসান-সাবিলার টেলিফিল্মে সুস্মিতা আনিসের গান

ঢাকা: নিউ মিউজিক প্যারাডাইম কোম্পানির প্রযোজনায় জনপ্রিয় সংগীত শিল্পী সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে প্রথমবারের মতো প্রকাশিত হলো টেলিফিল্ম ‘বেলা বয়ে যায়’। টেলিফিল্মের মূল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা তাহসান ও সাবিলা নূর।

অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মনির খান শিমুল, মাজনুন মিজান প্রমুখ।

রাফাত ও অরণীর ভালোবাসার গল্প নিয়ে নির্মিত টেলিফিল্ম ‘বেলা বয়ে যায়’। আগা নাহিয়ান আহমেদের পরিচালনায়, কাজী আসাদের চিত্রনাট্যে গল্পের নতুনত্ব ও ভিন্নতা টেলিফিল্মটি দর্শকের মন জয় করবে বলে আশাবাদী নাটকটির নির্মাতা ও সংশ্লিষ্ট সবাই।

পরিচালক নাহিয়ান আহমেদ বলেন, ‘বেলা বয়ে যায়’ আমার হৃদয়ের খুব কাছের একটি গল্প। এটি আমার প্রথম ফিকশন, তাই খুবই যত্ন নিয়ে আমি এ কাজটি করেছি। আশা করি দর্শক নতুন কিছু পাবে।

দর্শকের জন্য এ টেলিফিল্মে একটি আকর্ষণ হলো, জনপ্রিয় সংগীত শিল্পী সুস্মিতা আনিসের গাওয়া একটি গান। টেলিফিল্মের কিছু বিশেষ বিশেষ দৃশ্যে সুস্মিতা আনিসের সুললিত কন্ঠে গাওয়া ‘বেলা বয়ে যায়’ গানটি টেলিফিল্মটিতে একটি ভিন্ন মাত্রা যোগ করেছে। গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি, সুর করেছেন সাজিদ সরকার।

সুস্মিতা আনিস বলেন, টেলিফিল্মের মাধ্যমে প্রকাশিত এটি আমার প্রথম গান। এ টেলিফিল্ম ও গানের মধ্য দিয়ে আমার অনেক দিনের একটা প্রত্যাশা পূরণ হলো, যা নিয়ে আমি অনেক বেশি আশাবাদী। আমি বিশ্বাস করি, দর্শক শ্রোতা ‘বেলা বয়ে যায়’ টেলিফিল্মটি পছন্দ করবেন।

গত ২১ অক্টোবর ২০২১ সন্ধ্যায় সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে ‘বেলা বয়ে যায়’ রিলিজ করা হয়। টেলিফিল্মটির ইউটিউব লিংক হলো: https://youtu.be/lW_IILwgI0U

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa