ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

টেন মিনিট স্কুলের কোর্সে বিকাশ পেমেন্টে ২০% ক্যাশব্যাক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
টেন মিনিট স্কুলের কোর্সে বিকাশ পেমেন্টে ২০% ক্যাশব্যাক

ঢাকা: অনলাইনে শেখাকে আরো সাশ্রয়ী করতে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন এডুকেশন প্ল্যাটফর্ম ‘টেন মিনিট স্কুল’ এর নির্দিষ্ট কোর্সগুলোতে বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। অফারটি চলবে নভেম্বর ৩০ পর্যন্ত।

টেন মিনিট স্কুলের ‘ষষ্ঠ-নবম শ্রেণির বার্ষিক পরীক্ষা প্রস্তুতি’, ‘এইচএসসি ২০২১ শেষ মুহূর্তের প্রস্তুতি’ এবং ‘এইচএসসি শর্ট সিলেবাস ২০২২’—এই নির্দিষ্ট কোর্সগুলোতে পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশে পেমেন্ট করলে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবে শিক্ষার্থীরা। একজন গ্রাহক অফার চলাকালে দুইবার এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবে।

টেন মিনিট স্কুলে থেকে সেবা নিতে শিক্ষার্থীদের অ্যাপ ও ওয়েবসাইটে নির্দিষ্ট কোর্স সিলেক্ট করে পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট অপশনে গিয়ে বিকাশ সিলেক্ট করতে হবে। পরবর্তীতে নম্বর, ওটিপি এবং পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবে গ্রাহকরা।

যাত্রা শুরুর পর থেকে দেশের সবচেয়ে সমৃদ্ধ এবং নির্ভরযোগ্য অনলাইন এডুকেশন প্লাটফর্মে পরিণত হয়েছে টেন মিনিট স্কুল। প্রতিদিন ওয়েবসাইট, অ্যাপ এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করে একাডেমিক, অ্যাডমিশন, স্কিল ডেভেলপমেন্ট সহ নানান কোর্স করছে বিশ লাখের বেশি শিক্ষার্থী। অনলাইন কুইজ, ভিডিও, টিউটোরিয়াল, মডেল টেস্ট, ইনফোগ্রাফিকস ও ব্লগের সমন্বয়ে কোর্সগুলো হয়ে উঠেছে অংশগ্রহণমূলক ও আনন্দময়।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২১
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa