ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

অ্যাভিয়েশন নিয়ে বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার ওয়েবিনার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
অ্যাভিয়েশন নিয়ে বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার ওয়েবিনার অ্যাভিয়েশন খাত নিয়ে বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার ওয়েবিনার

ঢাকা: মঙ্গলবার (২ নভেম্বর) ইন্দোনেশিয়ায় বাংলাদেশ দূতাবাস আয়োজিত ‘দি ভিশন অব বঙ্গবন্ধু ইন স্ট্রাকচারিং অ্যাভিয়েশন ইন বাংলাদেশ অ্যান্ড দি কো-অপারেটিভ ল্যান্ডস্কেপ ইন দি অ্যাভিয়েশন সেক্টর বিটুইন বাংলাদেশ অ্যান্ড ইন্দোনেশিয়’ শীর্ষক এক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব শাহরিয়ার আলম এমপি, বিশেষ অতিথি হিসেবে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী মাহবুব আলী এমপি উপস্থিত ছিলেন।

ইন্দোনেশিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এয়ার ভাইস মার্শাল মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় ওয়েবিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন- অ্যাভিয়েশন অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-এওএবির মহাসচিব ও নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক জনাব মফিজুর রহমান।

অনুষ্ঠানে দুই দেশের মধ্যে অ্যাভিয়েশন সেক্টরের বিভিন্ন ক্ষেত্রে সম্ভাব্য সহযোগীতার বিষয়গুলো উপস্থাপিত হয়। এ সময় উভয় দেশের উচ্চ পর্যায়ের সরকারি কর্মকর্তারা এবং এয়ারলাইন্স ও এমআরও সমূহের শীর্ষ নির্বাহীগণ সংক্ষিপ্ত বক্তব্য দেন।

এ রকম একটি ব্যতিক্রমী এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য প্রেসিডেন্ট এওএবি জনাব অঞ্জন চৌধুরী রাষ্ট্রদূত এভিএম মোস্তাফিজুর রহমানকে ধন্যবাদ জানান। উভয় দেশের এ খাত সংশ্লিষ্ট শতাধিক শীর্ষ নির্বাহী এ ওয়েবিনারে যোগদান করেন এবং মূল্যবান মতামত দেন।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa