ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

আইফোন ডেলিভারি শুরু করলো গ্রামীণফোন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
আইফোন ডেলিভারি শুরু করলো গ্রামীণফোন

ঢাকা: প্রি-অর্ডার করা অ্যাপল আইফোন-১৩ সিরিজের হ্যান্ডসেট ক্রেতাদের কাছে পোঁছে দিতে শুরু করেছে গ্রামীণফোন।

গ্রামীণফোনের আকর্ষণীয় গিফট বক্স অফারের সঙ্গে অনলাইন চ্যানেল ও এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে প্রি-অর্ডার করা ফোনগুলো নির্বিঘ্নে হাতে পেয়ে যাচ্ছেন ক্রেতারা।

সোমবার (০৮ নভেম্বর) গ্রামীণফোন এক বিজ্ঞপ্তিতে জানায়, গত ২৮ অক্টোবর প্রি-অর্ডার সময়সীমা সমাপ্তির পর হ্যান্ডসেটগুলোর ডেলিভারি শুরু হয় এবং স্টক শেষ না হওয়া পর্যন্ত এই ডেলিভারি কার্যক্রম চলতে থাকবে। মানুষকে প্রয়োজনীয় বিষয়ের সঙ্গে কানেক্ট করায় অগ্রাধিকার দেয় গ্রামীণফোন। আর তাই, গ্রাহকদের আরও উন্নত সেবা দিতে এবং তাদের ডিজিটাল লাইফস্টাইলের সব চাহিদা মেটানোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে গ্রামীণফোন।

গত ২২ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত অ্যাপল আইফোন-১৩ মিনি, আইফোন-১৩, আইফোন-১৩ প্রো এবং আইফোন-১৩ প্রো ম্যাক্সের প্রি-অর্ডার নেয় গ্রামীণফোন। প্রি-অর্ডার বান্ডেল অফারের মধ্যে ছিল গ্রামীণফোনের ব্র্যান্ডেড পোলো শার্ট, ল্যাপটপ ব্যাগ এবং কাঠের টেবিল অরগানাইজার। ক্রেতারা আরও পেয়েছেন বিনামূল্যে ১৪ জিবি ফোরজি ইন্টারনেট, তিন মাসের জন্য জিপি স্টার প্ল্যাটিনাম প্লাস স্ট্যাটাস, ৩৬ মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই সুবিধা (নির্দিষ্ট ব্যাংকের ক্ষেত্রে), ডিভাইসের বিমা সাবস্ক্রিপশন ফিতে ২০ শতাংশ ছাড় এবং বিশেষ স্টার পার্টনার ডিসকাউন্ট কুপন।

জিপি অনলাইন শপ, জিপি এক্সপেরিয়েন্স গুলশান, জিপি এক্সপেরিয়েন্স জিপি হাউস এবং জিপি এক্সপেরিয়েন্স চট্টগ্রামের মাধ্যমে প্রি-বুক অফারগুলো পেয়েছেন ক্রেতারা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।